দরকার ছিল অফ স্পিনারের, অবাক করা টাকায় মইন আলিকে কিনে জায়গা পূরণ করল এই ফ্র্যাঞ্চাইজি 1

১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে আইপিএল ২০২১ এর নিলামের দিকে নজর ছিল সকল ক্রিকেট প্রেমীদের। এই মিনি নিলামে ১৬৪ জন ভারতীয়, ১২৫ বিদেশী এবং তিন সহযোগী দেশের খেলোয়াড়রা রয়েছে। বেশ কয়েকটি বড় বড় নাম ছিল তালিকায়, তার মধ্যে অন্যতম হল ইংল্যান্ড স্পিনার মইন আলী। মনে করা হয়েছিল হরভজন সিংকে ছাড়ার পরে চেন্নাই সুপার কিংসের একজন অফ স্পিনারের প্রয়োজন রয়েছে এবং মইন আলী তিন বারের চ্যাম্পিয়নদের জন্য নিখুঁত পছন্দ হতে পারেন বলে জানিয়েছিলেন ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর।

দরকার ছিল অফ স্পিনারের, অবাক করা টাকায় মইন আলিকে কিনে জায়গা পূরণ করল এই ফ্র্যাঞ্চাইজি 2

সেই প্রত্যাশা মতোই মইন আলিকে ৭ কোটি টাকায় তুলে নিল চেন্নাই সুপার কিংস। আইপিএল ২০২১ এর নিলামের সবার নজর ছিল মইন আলীর উপর। সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২০ তে মইন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছিলেন। গম্ভীর বলেছিলেন, এমএস ধোনি দলের একজন অফ স্পিনারকে চাই এবং বিরোধী দলের আক্রমণে বাঁ-হাতি ব্যাটসম্যানদের মোকাবিলা করার জন্য তাদের অফ স্পিনার লাগবে।

দরকার ছিল অফ স্পিনারের, অবাক করা টাকায় মইন আলিকে কিনে জায়গা পূরণ করল এই ফ্র্যাঞ্চাইজি 3

মইন আলী আইপিএল নিলামের আগেই মঙ্গলবার চিপকের মাঠে ভারতের বিরুদ্ধে টেস্টে একটি ক্যামিও ইনিংস খেলেন। সেখানে তিনি পাঁচটি ছক্কা ও তিনটি চার মেরে ১৮ বলে ৪৩ রান করেন। এখন সকলের নজরে থাকবে এই চিপকেই চেন্নাইয়ের ঘরের মাঠে তিনি ব্যাট ও বল হাতে কতটা কার্যকরী হয়ে ওঠেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *