নির্বাসনে যেতে চলেছেন মিচেল স্টার্ক-নাথান লিয়নরা, আবারও ধ্বংস হতে চলেছে অস্ট্রেলিয়া ক্রিকেট 1

তিন বছরের পুরনো বল টেম্পারিংয়ের মামলায় ক্যামেরন ব্যানক্রফ্টের প্রকাশের পরে ক্রিকেট অস্ট্রেলিয়া ভুগেছে। ক্যামেরন ব্যানক্রফ্ট বলেছিলেন যে স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং অস্ট্রেলিয়ার বাকি বোলাররাও নিউল্যান্ডস টেস্টের সময় যে ভুল করেছিলেন তা সম্পর্কে সচেতন ছিলেন। মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পরে ক্যামেরন ব্যানক্রফটকে নয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। অন্য দলের সদস্যরা স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছিলেন। এ ছাড়া ওয়ার্নারকে অধিনায়কত্বের জন্য আজীবন নিষিদ্ধ করা হয়েছিল। অধিনায়কত্বের জন্য স্মিথকে দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল।

Sandpaper-Gate: Cameron Bancroft reveals Australia aware about ball  tampering tactic, leaves cricketing world shocked | Cricket News | Zee News

ব্যানক্রফ্টের সর্বশেষ বিবৃতি অনুসরণ করে ক্রিকেট অস্ট্রেলিয়া মামলাটি পুনরায় পরীক্ষা করতে পারে। শনিবার ফক্স ক্রিকেটকে দেওয়া এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র বলেছেন, নতুন তথ্যের যোগ্যতা রয়েছে। এই ক্ষেত্রে, এই মামলাটি আবার তদন্ত করা যেতে পারে। তিনি বলেন, তাহলে দলের প্রতিটি সদস্য যদি এটি সম্পর্কে জানতেন তবে কী হবে। ওয়ার্নার, স্মিথ এবং ব্যানক্রফ্টের ত্রয়ী ব্যতীত ভাগ্যবান। তিনি আরও বলেছিলেন, সে সময় এ বিষয়ে বিস্তারিত তদন্ত করা হয়েছিল। তার পর থেকে কেউ আমাদের এই বিষয়ে কোনও তথ্য দেয়নি, যিনি তদন্তের ফলাফলগুলি সন্দেহ করেন।

Players Propose Future Domestic Cricket Model To Cricket Australia To Save  State Game - EssentiallySports

তিনি বলেছিলেন যে ক্রিকেট অস্ট্রেলিয়া সর্বদা বলেছে যে কারও কাছে যদি ২০১৮ কেপটাউন টেস্ট সম্পর্কিত তথ্য থাকে তবে তাদের উচিত এগিয়ে এসে উপস্থাপন করা। দ্য গার্ডিয়ানকে দেওয়া এক সাক্ষাত্কারে, যখন ব্যানক্রফ্টকে জিজ্ঞাসা করা হয়েছিল যে বাকি বোলাররা এ সম্পর্কে সচেতন ছিলেন কি না, তিনি বলেছিলেন, “হ্যাঁ, আমি যা চেয়েছিলাম তা ছিল আমার কাজ ও ভূমিকার জন্য দায়বদ্ধ এবং দায়বদ্ধ হওয়া। অবশ্যই আমি অন্যান্য বোলারদের সাহায্য করেছি। তারা উপকৃত হয়েছিল এবং তারা এটি জানত। এটি নিজেই পরিষ্কার” দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা নিউল্যান্ডস টেস্টে অস্ট্রেলিয়ান বোলিং আক্রমণে মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মিচেল মার্শ এবং স্পিনার নাথান লিয়ন অন্তর্ভুক্ত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *