India win the toss and elect to bat first

যেন শাপমোচন! হেডিংলি লিডসে তৃতীয় টেস্টে অবশেষে টসে জিতলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর টসে জিতে তিনি প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন। টসে জেতার পর বিরাট কোহলি বলেন, “এটা একটা স্যারপ্রাইজ যা আমি জিতেছি। আমরা প্রথমে ব্যাটিং করছি। দৃঢ় এবং ঘাস ছাড়া দেখাচ্ছে এবং বোর্ডে এটি রান সেট আপ করবে। আমরা একই একাদশ নিয়ে যাচ্ছি। আমরা অশ্বিনকে নিয়ে আসার কথা ভেবেছিলাম এবং এই অবস্থায় অতিরিক্ত সিমারের চাপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। জাদেজা অনেক বেশি ওভার বল করবে কারণ কন্ডিশন তার জন্য উপযুক্ত। আপনি মার্কার এবং একটি সংস্কৃতি স্থাপন করতে পারেন, কিন্তু এটা ছেলেদের এটা গ্রহণ এবং চাপ পরিস্থিতি থেকে জয়। এটি সবই সর্বোচ্চ স্তরে চাপ সামলানোর বিষয়। ওপেনারদের জন্য ব্যাট করা সবচেয়ে কঠিন জায়গা, এবং কে এল এবং রোহিত ভালো কাজ করেছে। আশা করি তারা চালিয়ে যেতে পারবে। আমার ব্যাটিং সম্পর্কে, আমি ব্যাট দিয়ে দলের জন্য একটি প্রভাব তৈরি করার চেষ্টা করব।”

Virat Kohli and Joe Root differ over importance of toss | Cricket News - Times of India

এদিকে টসে হারার পর জো রুটের বক্তব্য, “এখানে কিছুটা মেঘের আচ্ছাদন রয়েছে এবং এটি চটচটে, এবং শেষ পর্যন্ত ব্যাটিংয়ের জন্য এটি আরও ভাল এবং উন্নত হবে। টস হেরে বেশ খুশি। মালান সিবলির জন্য আসছে এবং ওভারটন উডের জন্য আসছে। শর্তে ওভারটন বাছাই করা হয়েছিল। সাদা বলের ফরম্যাটে সাকিব দুর্দান্ত ছিল, কিন্তু ওভারটন ক্রমাগত কাউন্টি ক্রিকেটে পারফর্ম করে তাই আমরা তাকে বেছে নিয়েছি, যদিও এটি করা কঠিন একটি পছন্দ ছিল।”

India vs England, 5th Test: Here is what Virat Kohli said after losing the toss - The Statesman

ইংল্যান্ড (প্লেয়িং একাদশ) : ররি বার্নস, হাসিব হামিদ, দাউয়িদ মালান, জো রুট (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জস বাটলার (উইকেটকিপার), মইন আলী, স্যাম কারান, ক্রেইগ ওভারটন, অলি রবিনসন, জেমস অ্যান্ডারসন।

ভারত (প্লেয়িং একাদশ) : রোহিত শর্মা, কে এল রাহুল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, ইশান্ত শর্মা, জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *