বড় হারের পরেও দমলেন না ভন, ভারতকে চিমটি দিয়ে লিখলেন এই টুইট 1

আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডকে সাত উইকেটে হারিয়ে টি টোয়েন্টি সিরিজে জবাব দিয়েছে ভারতীয় দল। বিরাট কোহলি (অপরাজিত ৭৩) এবং ঈশান কিশান (৫৬) এর দুরন্ত ইনিংসের জেরে দ্বিতীয় টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ইংল্যান্ডকে ১৩ বলের ব্যবধানে পরাজিত করে পাঁচ ম্যাচের সিরিজে ১-১ সমতা নিয়েছে ভারত। তবে টিম ইন্ডিয়ার এই জয়টি ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনের সাথে খুব একটা কমেনি এবং তিনি আবারও টিম ইন্ডিয়াকে মুম্বাই ইন্ডিয়ান্স হিসাবে চিমটি দিয়ে টুইট করেছেন।

বড় হারের পরেও দমলেন না ভন, ভারতকে চিমটি দিয়ে লিখলেন এই টুইট 2

ভন টুইট করেছেন, “মুম্বই ইন্ডিয়ান্স ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত খেলেছে।” আমরা আপনাকে বলি যে, ভন এই কথাটি বলেছেন কারণ এই ম্যাচে ভারতের হয়ে ওপেনার হিসাবে খেলতে আসা ঈশান কিশান ৩২ বল থেকে ৫৬ রানের জোরালো ইনিংস খেলেন। নিজের দুর্দান্ত ইনিংসের জন্য অভিষেক ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কারও পেয়েছেন তিনি। ঈশান আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন। তিনি গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত আইপিএল এর রেকর্ড পঞ্চমবারের মতো শিরোপা জিততে তার দলের জন্য মূল ভূমিকা পালন করেছিলেন। এই সময়ে তিনি বেশ কয়েকটি তাত্পর্যপূর্ণ ইনিংস খেলে দলকে জোরালো সূচনা দিয়েছিলেন।

ম্যাচে, কিশান উইকেটে স্থির হওয়ার পর ৩২ বলে পাঁচটি চার এবং চারটি ছক্কায় ৫৬ রানের ইনিংস খেলেন। কেএল রাহুলের সাথে ইনিংস শুরু করতে নামেন তিনি। অধিনায়ক কোহলির সাথে দ্বিতীয় উইকেটের জন্য তিনি ৯৪ রানের অংশীদারি করেছিলেন। এইভাবে, কিশান আন্তর্জাতিক ক্রিকেটে একটি দুর্দান্ত আত্মপ্রকাশ করেছিলেন। ভারতও ইংল্যান্ডের মতো শুরু করেছিল এবং প্রথম ওভারেই প্রথম উইকেট হারায় লোকেশ রাহুলকে (০), যিনি স্যাম কারানের বল ব্যাটে ছুঁয়েছিলেন এবং উইকেটরক্ষক জস বাটলারকে ক্যাচ দিয়েছিলেন। তবে কোহলি ও কিশান মিলে পাওয়ারপ্লেতে ৫০ রান পূর্ণ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *