সুন্দরের প্রশংসা করলেন মাইকেল ভন, বললেন ব্যাকফুট পাঞ্চ দেখে গর্ববোধ করবেন সৌরভ 1

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের চতুর্থ টেস্টে ৯৬ রানের অপরাজিত ইনিংস খেলা ওয়াশিংটন সুন্দরের প্রশংসা করেছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। তিনি বলেছেন যে জেমস অ্যান্ডারসনের বিরুদ্ধে সৌরভ গাঙ্গুলি সুন্দরের ব্যাকফুট পাঞ্চ দেখে গর্ব বোধ করতেন। ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট ম্যাচে, সুন্দর প্রথমে ঋষভ পন্থ এবং তারপরে অক্ষর প্যাটেলের সাথে সেঞ্চুরির পার্টনারশিপ গড়েন।

pic credit ht

এই পার্টনারশিপের কারণে ভারতীয় দল ম্যাচটিতে নিজের জায়গা আরও শক্তিশালী করতে সক্ষম হয়েছিল। টিম ইন্ডিয়া চার ম্যাচের টেস্ট সিরিজ ৩-১ ব্যবধানে জিতেছিল এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিজেদের জায়গা নিশ্চিত করেছে। ক্রিকবাজের সাথে আলাপকালে মাইকেল ভন বলেছেন, “সুন্দর চার নম্বরের পজিশনে খুব ভাল খেলোয়াড়, শেষ দিনে জেমস অ্যান্ডারসনকে এক্সট্রা কভারের দিকে এমন পাঞ্চ দেখে সৌরভ গাঙ্গুলি নিশ্চয়ই খুব খুশি হয়েছিলেন। আমি দেখতে পাচ্ছি যে তিনি চার নম্বরে ব্যাট করছেন, তবে আমার মনে হচ্ছে তিনি এই নম্বরে বেশি দিন ব্যাটিং করবেন না। তিনি এমন ধরণের খেলোয়াড় যিনি শীর্ষ ছয়ে ব্যাট করতে পারেন।”

সুন্দরের প্রশংসা করলেন মাইকেল ভন, বললেন ব্যাকফুট পাঞ্চ দেখে গর্ববোধ করবেন সৌরভ 2

তিনি আরও বলেছেন, “এটি ভারতকে খুব ভাল বিকল্প দেবে, তিনি অফ স্পিন বোলিংও করতে পারেন।” ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ওয়াশিংটন সুন্দরের ব্যাটিং টেকনিকের প্রশংসা করে বলেছেন, “টেকনিক্যালি তিনি খুব শক্তিশালী, তিনি সরাসরি খেলেন, দৈর্ঘ্যটি দ্রুত পড়তে পারেন, অফ-সাইড এবং লেগ-সাইডে খেলতে তাঁর সামনের দিক এবং ব্যাকফুট উভয়ই রয়েছে। এর জন্য ভাল বিকল্প রয়েছে।” তিনি বলেছেন যে সুন্দরের বয়স মাত্র ২১ বছর এবং ঋষভ পন্থের ২৩ বছর, তারাই ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যত। ওয়াশিংটন সুন্দর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট অভিষেক করেছিলেন এবং চাপের মধ্যে দুর্দান্ত এক ইনিংস খেলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *