সুর বদলে অবশেষে ইংল্যান্ড ব্যাটসম্যানদের ভুল দেখতে পেলেন মাইকেল ভন, এইভাবে নিন্দা করলেন 1

 

ভারত-ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে চলছে। ভারতীয় বোলাররা ইংলিশ ব্যাটসম্যানদের উপর পুরোপুরি আধিপত্য বিস্তার করে চলেছেন। তবে ইংল্যান্ড দলেরও খুব একটা খারাপ প্রদর্শন নয়, কারণ তারা ২০০ রানের গণ্ডি পেরিয়েছে। এই টেস্ট সিরিজের পিচের তীব্র সমালোচনা করা ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন এখন দলের ব্যাটসম্যানদের এক হাত নিয়েছেন। চতুর্থ ম্যাচের ব্যাটিং দেখে ভন এই টেস্ট সিরিজে দলের ব্যাটসম্যানদের সবচেয়ে খারাপ পারফরম্যান্স হিসাবে বর্ণনা করেছিলেন।

India vs England 4th test Day 1 live score updates live cricket score ahmedabad test | Ind vs Eng 4th test Day 1, Live Score: एंडरसन ने भारत को दिया पहला झटका,

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তার টুইটারে লিখেছেন, “আগের টেস্ট ম্যাচের তুলনায় এই ম্যাচে ইংল্যান্ডের ব্যাটিং সবচেয়ে খারাপ হয়েছে। এই পিচ প্রথম ইনিংসে বড় স্কোর করার জন্য নিখুঁত। টার্ন নেই, ব্যাটে সহজেইবল আসছে। ব্যাটিং এখনও পর্যন্ত খুব খারাপ হয়েছে।” ম্যাচে টস জিতে ইংল্যান্ড প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। দলের ওপেনার জ্যাক ক্রাউলি (৯) এবং ডমিনিক সিবলি (২) ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি। ইংলিশ অধিনায়ক জো রুটও মাত্র ৫ রানের স্কোরে মহম্মদ সিরাজের শিকার হন। জনি বেয়ারস্টো (২৮) এবং বেন স্টোকস (৫৫) ইংল্যান্ডের ইনিংস গঠনের চেষ্টা করেন এবং চতুর্থ উইকেটের জন্য ৪৮ রান যোগ করেন।

তবে সিরাজ বেয়ারস্টোকে আউট করে পার্টনারশিপ ভেঙে ইংল্যান্ড দলকে আবারও ব্যাকফুটে ঠেলে দেন। শেষমেশ ২০৫ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড। ভারতের হয়ে চার উইকেট নেন অক্সর প্যাটেল, অশ্বিন তিন উইকেট নেন। মহম্মদ সিরাজ দুই উইকেট নেন এবং ওয়াশিংটন সুন্দর স্টোকসকে আউট করে বড় উইকেট তুলে নেন। ভারতীয় দল চতুর্থ টেস্টের জন্য তাদের প্লেয়িং ইলেভেনে মাত্র একটি পরিবর্তন করেছে এবং জসপ্রীত বুমরাহের জায়গায় মহম্মদ সিরাজ দলে জায়গা করে নিয়েছেন। তাৎপর্যপূর্ণভাবে, ব্যক্তিগত কারণে বুমরাহ চতুর্থ ম্যাচ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে্ন। ইংলিশ দল এই ম্যাচে দুই শীর্ষস্থানীয় স্পিন বোলারের সাথে খেলতে নেমেছে। ব্রডের জায়গায় দল ডোমিনিক বেসকে দলে নিয়েছে। একই সাথে ড্যান লরেন্সকেও প্লেয়িং ইলেভেনের অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *