ভারতীয় মহিলা দলের প্রশংসা করতে গিয়ে আবারও বিরাট কোহলিদের উপর আক্রমণ হানলেন মাইকেল ভন 1

ভারতীয় মহিলা দল বর্তমানে ইংল্যান্ড সফরে এবং ইংলিশ দলের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে অংশ নিচ্ছে। বুধবার খেলা দ্বিতীয় ওয়ানডেতে যদিও টিম ইন্ডিয়াকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, তবে মিতালি রাজের নেতৃত্বে দল ইংল্যান্ডকে দুর্দান্ত লড়াই দিয়েছে। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনও ভারতের মহিলা দলের পারফরম্যান্সে খুব মুগ্ধ হয়েছিলেন এবং তিনি এই দলের তীব্র প্রশংসা করেছিলেন। তবে, ভনও প্রতিবারের মতো, তার প্রতিদ্বন্দ্বিতা থেকে বিরত হয়নি এবং বিরাট কোহলির সেনাবাহিনীর দিকে একটি ঠাট্টা-বিদ্রূপ নিয়েছিল।

Men: Rs 7 crore, Women: Rs 50 lakh — A look into pay gap between Indian  cricketers

মাইকেল ভন তার টুইটারে লিখেছেন, “ভারতীয় মহিলা দল আজ দুর্দান্ত কাজ করছে। কমপক্ষে একটি ভারতীয় দল ইংলিশ কন্ডিশনে খেলতে পারে দেখে ভাল লাগল।” সম্প্রতি, বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়াকে নিউজিল্যান্ডের হাতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। টেস্টের ষষ্ঠ দিনে ম্যাচে ভারতের সংকটময় পরিস্থিতি দেখে ভন টিম ইন্ডিয়ার ভক্তদের সম্পর্কে একটি টুইট করেছিলেন, তিনি বলেছিলেন, “আমি মনে করি কয়েক ঘন্টার মধ্যে কয়েক হাজার ভারতীয় ক্রিকেট ভক্তকে ক্ষমা চাইতে হবে আমাকে. আমি ভবিষ্যদ্বাণী করেছিলাম যে নিউজিল্যান্ড বিশ্বকাপ চ্যাম্পিয়নশিপের ফাইনাল জিতবে।”

ভারত ও ইংল্যান্ড মহিলা দলের মধ্যে দ্বিতীয় ওয়ানডেতে ইংলিশ দল ৫ উইকেটে জিতেছে। সোফিয়া ডানকলে ৭৩ রানের দুর্দান্ত এবং ক্যাট ক্রসের শক্ত বোলিংয়ের সুবাদে ইংল্যান্ড এখন তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। প্রথম ওয়ানডেতে ইংল্যান্ড ভারতীয় দলকে আট উইকেটে পরাজিত করেছিল। দুই দলের মধ্যে খেলা একমাত্র টেস্টটি ড্রয়ে শেষ হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *