Mayank Agarwal

চলতি কর্ণাটক ও উত্তরপ্রদেশের মধ্যে রঞ্জি ট্রফির তৃতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে বড় ধাক্কা খেতে হল টিম ইন্ডিয়াকে। আসলে টেস্ট দলের ওপেনার মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) এই ম্যাচে গুরুতর চোট পেয়েছেন। এরপর মাঠেই যন্ত্রণায় কাঁদতে দেখা যায় তাকে। শিবম মাভির বল মায়াঙ্ক আগরওয়ালের পাঁজরে আঘাত করে, যিনি কর্ণাটকের হয়ে ওপেন করতে আসেন। বলের আঘাতে তিনি মাটিতে শুয়ে পড়েন। তার এই চোট টিম ইন্ডিয়ার জন্য সমস্যা হয়ে উঠতে পারে।

খারাপ ফর্মের মধ্যে রয়েছেন আগারওয়াল

Mayank Agarwal

কর্ণাটকের হয়ে প্রথমে ব্যাট করতে আসা মায়াঙ্ক আগরওয়াল তার দলকে ভালো শুরু দিতে ব্যর্থ হন। খারাপ ফর্মের মধ্যে উত্তরপ্রদেশের বোলারদের বিরুদ্ধে মাঠে নামা মায়াঙ্ককে ব্যাট দেখাতে দুর্বল দেখায়। তবে একটি ঘটনার ভিডিও প্রকাশিত হয় যেখানে বল তার পাঁজরে আঘাত করে এবং তাকে ব্যথায় কাঁদতে দেখা যায়।

৪১ বল মোকাবেলা করে মাত্র একটি চার মারেন তিনি। যার কারণে তিনি করতে পারেন মাত্র ১০ রান। মায়াঙ্ক, যিনি ব্যাটিংয়ের সময় লড়াই করছিলেন, একটি বলের মোকাবিলা করতে গিয়ে চোটের মুখে পড়েন। একটি বল সরাসরি তার পাঁজরে আঘাত করে। এই ঘটনার ভিডিও দেখলে শিউরে উঠবেন।

মাভির প্রথম ওভারেই চোট পান আগরওয়াল

শিভব মাভির বুলেট গতির বলে বুকের পাঁজর ভাঙলো Mayank Agarwal-এর !! ভিডিওটি দেখলে শিউরে উঠতে বাধ্য 1

এ দিন ম্যাচ চলাকালীন এই ঘটনাটি ঘটে প্রথম সেশনের। সেই সময় শিবম মাভি উত্তরপ্রদেশের হয়ে তার প্রথম ওভারে বল করতে আসেন। তিনি শেষ বলটি শর্ট করেন। সেই ডেলিভারিটাই মায়াঙ্ক আগরওয়ালের জন্য কাল হয়ে ওঠে। ডানহাতি এই ব্যাটসম্যান বলটি মোকাবিলা করতে গিয়ে তা প্রথমে তার হাতে আঘাত করে এবং তারপর সরাসরি পাঁজরে আঘাত করে। শরীরে বল লাগার পর তাকে যন্ত্রণায় কাঁদতে দেখা গেছে। এই সময় তাকে এভাবে কাঁদতে দেখে মাঠে নামতে হয় ফিজিওকে। এরপরই মাটিতে শুয়ে ব্যথায় মায়াঙ্ককে কাতরাতে দেখা যায়।

মায়াঙ্ক আগরওয়ালের সেই ভিডিওটি দেখুন এখানে:

Leave a comment

Your email address will not be published.