১১ কোটির ব্যাটসম্যান আবারও হলেন হায়দ্রাবাদের জন্য ভিলেন, দল হারল ৬ রানে

আইপিএল ২০২১ এর ষষ্ঠ ম্যাচ সানরাইজার্স হায়দ্রাবাদ আর আরসিবির মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে হায়দ্রাবাদের দল টসে জেতে আর প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নাম আরসিবির দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে। এর জবাবে মাঠে নামা হায়দ্রাবাদের দল নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রানই করতে পারে। এই ম্যাচে হায়দ্রাবাদের হয়ে মণীষ পাণ্ডের প্রদর্শন যথেষ্ট খারাপ থেকেছ আর তিনি খুব কম স্টাইকরেটে ব্যাটিং করেন।

আরসিবি দিয়েছি ১৫০ রানের লক্ষ্য

১১ কোটির ব্যাটসম্যান আবারও হলেন হায়দ্রাবাদের জন্য ভিলেন, দল হারল ৬ রানে 1

এই ম্যাচে আরসিবির ব্যাটসম্যানদের প্রদর্শনের দিকে নজর দিলে অধিনায়ক বিরাট কোহলি আরও একবার ২৯ বলে ৩৩ রান করে আউট হন। অন্যদিকে ওপেনিং করতে নামা দেবদত্ত পডিক্কেল মাত্র ১১ রানে আউট হন। শাহবাজ আহমেদের ব্যাট থেকেও মাত্র ১৪ রান বেরয়। মিডল অর্ডারে ব্যাট করতে আসা গ্লেন ম্যাক্সওয়েল দুর্দান্ত ৫৯ রানের ইনিংস খেলেন।

১১ কোটির ব্যাটসম্যান আবারও হলেন হায়দ্রাবাদের জন্য ভিলেন, দল হারল ৬ রানে 2

হায়দ্রাবাদের হয়ে এই ম্যাচে জেসন হোল্ডার দুর্দান্ত বোলিং করেন। তিনি চার ওভারে ৩০ রান দিয়ে ৩ উইকেট নেন। অন্যদিকে রশিদ খান চার ওভারে ১৮ রান দিয়ে ২টি উইকেট পান। এছাড়াও টি নটরাজন ৪ ওভারে ৩২ রান দিয়ে ১টি উইকেট নেন। শাহবাজ নদীমও পান ১টি উইকেট।

হায়দ্রাবাদ হারল ম্যাচ

১১ কোটির ব্যাটসম্যান আবারও হলেন হায়দ্রাবাদের জন্য ভিলেন, দল হারল ৬ রানে 3

সানরাইজার্স হায়দ্রাবাদের ব্যাটিংয়ের দিকে দেখলে দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার দুর্দান্ত ব্যাটিং করেন আর ৩৫ বলে ৫৪ রানের ইনিংস খেলেন। এরপর দলের বাকি ব্যাটসম্যানরা খুব ভালো প্রদর্শন করতে পারেননি। শেষ দিকে রশিদ খান অবশ্যই ৯ বলে ১৭ রানের ইনিংস খেলে দলকে জয়ের কাছে নিয়ে যান, কিন্তু শেষমেশ তিনি দলকে জয় এনে দিতে পারেননি।

১১ কোটির ব্যাটসম্যান আবারও হলেন হায়দ্রাবাদের জন্য ভিলেন, দল হারল ৬ রানে 4

আরসিবির হয়ে এই ম্যাচে মহম্মদ সিরাজ আর হর্ষল প্যাটেল ২টি করে উইকেট নেন। অন্যদিকে শাহবাজ আহমেদ ২ ওভারে ৭ রান দিয়ে ৩ উইকেট নেন।

সানরাইজার্স হায়দ্রাবাদের ১১ কোটি টাকা দামের খেলোয়াড় হলেন ভিলেন

১১ কোটির ব্যাটসম্যান আবারও হলেন হায়দ্রাবাদের জন্য ভিলেন, দল হারল ৬ রানে 5

সানরাইজার্স হায়দ্রাবাদের হারের সবচেয়ে বড়ো ভিলেনের কথা বলা হলে দলের টপ অর্ডার ব্যাটসম্যান মনীষ পান্ডে এই ম্যাচেও যথেষ্ট স্লো ইনিংস খেলেন। তার ব্যাট থেকে ৩৯ বলে মাত্র ৩৮ রান বেরিয়েছে। মনীষ পান্ডে দুটি বাউন্ডারি আর ২টি ছক্কা মারেন আর তার স্ট্রাইকরেট ৯৭.৪৪ ছিল। যা আইপিএলের দিক দিয়ে ভীষণই খারাপ রানরেট মনে করা হয়। মনীষ পান্ডেকে সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএলের একটি মরশুমে ১১ কোটি টাকা দেয়, কিন্তু তার প্রদর্শন সেরকম একদমই ছিল না যেমনটা হায়দ্রাবাদ তার থেকে আশা করেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *