আইপিএলে দল পেলেন না বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এই ক্রিকেটার, অবাক ক্রিকেট বিশ্ব 1

যে কোনও দলেরই ব্যাটিং ইউনিটের শক্তি বাড়াতে এমন একজন ব্যাটসম্যান চাই যে ধরে খেলে ইনিংস তৈরি করতে পারবেন, অন্যদিকে দরকার হলে বেশি স্ট্রাইক রেটেও খেলতে পারবেন। তেমনই একজন ব্যাটসম্যান হতে পারেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান মার্নাস লাবুশানে। এই বছর আইপিএলে নিলামে প্রথম এই অসি ব্যাটসম্যান। এই নিলামে লাবুশানের বেস প্রাইস ছিল দেড় কোটি টাকা। তবে প্রথম নিলামে এসেই আনসোল্ড গেল লাবুশানে। কোনও ফ্রাঞ্চাইজি তাকে নিতে আগ্রহ দেখালো না।

আইপিএলে দল পেলেন না বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এই ক্রিকেটার, অবাক ক্রিকেট বিশ্ব 2

অস্ট্রেলিয়ার প্রতিভাশালী লাবুশানে আইপিএলে কেমন খেলে সেই অপেক্ষায় ছিলেন সমর্থকরা। প্রথমে মনে করা হয়েছিল দিল্লী ক্যাপিটালস লাবুশানেকে টার্গেট করতে পারে, কিন্তু শুরুতেই তাঁরা স্টিভ স্মিথকে কিনে নেওয়ায় আর লাবুশানের দিকে যাবে না।

আইপিএলে দল পেলেন না বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এই ক্রিকেটার, অবাক ক্রিকেট বিশ্ব 3

সম্প্রতি শেষ হওয়া বিগ ব্যাশ লিগের (বিবিএল) ২০২০-২১ সালে ২৬ বছর বয়সী এই খেলোয়াড় ছয়টি ম্যাচ খেলেছেন। সেখানে ৪৯ রানের সর্বোচ্চ ইনিংস খেলে মোট ১৭৬ রান করেছেন তিনি। শুধু ব্যাট হাতে নয়, লাবুশানে বল হাতেও জ্বলে উঠেছিলেন। তিনি এই টুর্নামেন্টে ১০ উইকেট নিয়েছেন এবং সেরা বোলিং স্পেল ৩/৪৬। সুতরাং কুইন্সল্যান্ডের এই ক্রিকেটার মাঝের ওভারে বল হাতেও ঝলক দিতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *