FIFA WORLD CUP: কাতারে ফিকে বিশ্বকাপের রঙ, গ্যালারিতে দেখা গেলো না ভক্তদের মনে ঝড় তোলা এই সুন্দরী’কে !! দেখুন ছবি !! 1

FIFA WORLD CUP: মধ্যপ্রাচ্যের দেশ কাতারে জমে উঠেছে বিশ্বকাপ ফুটবল। গ্রুপ পর্বের খেলা প্রায় শেষের দিকে। কিছুদিনের মধ্যেই শুরু হবে নক-আউট। কার মাথায় উঠবে সেরার মুকুট? কার চোখ ধাঁধানো গোল জিতে নেবে সমর্থকদের হৃদয়? প্রশ্নের উত্তরের দিকে তাকিয়ে সকলে। মেসি-নেইমার না রোলান্ডো? কে প্রতিপক্ষ’কে নাস্তানাবুদ করে ছিনিয়ে নেবেন ট্রফি, তা দেখতে রাত জাগছেন সমর্থকেরা। দেশ-বিদেশ থেকে হাজার হাজার মানুষ ভীড় জমিয়েছেন কাতারের গ্যালারিত। তবে দর্শকাসনে এক সুন্দরীর অনুপস্থিতি চোখ এড়ায় নি ফুটবল জনতার। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে ভক্তদের হৃদয়ে ঝড় তোলা এই সুন্দরীর নাম মারিয়া লিমান(Maria Liman)। গত বিশ্বকাপে জনপ্রিয়তা লাভের পর কাতার বিশ্বকাপেও তাঁকে এক ঝলক দেখার আশা করেছিলেন অনেকে। তবে সফল হন নি তাঁরা। গ্যালারিতে এখনও অব্দি গড়হাজির মারিয়া।

Maria Liman | image: Twitter

২০১৮ বিশ্বকাপে সবচেয়ে সুন্দরী ফ্যান-এর তকমা দেওয়া হচ্ছিলো মারিয়া লিমান’(Maria Liman)কে। তবে ২০২২ বিশ্বকাপে এখনও গ্যালারি’তে সমর্থকদের মাঝে দেখা যায় নি তাঁকে।

Maria Liman | image: instagram

গতবারের বিশ্বকাপ আয়োজিত হয়েছিলো রাশিয়ার মাটিতে। চলতি বছরের গোড়ার দিকে রাশিয়া পার্শ্ববর্তী দেশ ইউক্রেন আক্রমণ করায় ফুটবল নিয়ামক সংস্থা ফিফা বিশ্বকাপ থেকে তাদের নির্বাসিত করায়। কাতার বিশ্বকাপে রাশিয়ার ঠাঁই না মেলায় গ্যালারিতেও নেই মারিয়া। মনে করা হচ্ছে এমনটাই।

Maria Liman | image: instagram

২০১৮ বিশ্বকাপে ‘হেভিওয়েট’ স্পেন’কে টাইব্রেকারে ছিটকে দিয়েছিলো আয়োজক দেশ রাশিয়া। সেই সাফল্যের পরেই নজরে আসেন মারিয়া লিমান। দেশের সাফল্য উদযাপন করতে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের জন্য বেশ কিছু উষ্ণ ছবি শেয়ার করেছিলেন এই ‘প্লেবয়’ মডেল। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী মারিয়া এখন থাকেন লন্ডনে।

Maria Liman | image" Instagram

ইংলিশ প্রিমিয়ার লীগের দল চেলসি’র বড় ভক্ত মারিয়া লিমান। এর আগে বেশ কয়েকবার চেলসির খেলা দেখতে স্টেডিয়ামে গিয়েছেন তিনি। ফলোয়ারদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সেই ছবিও। তবে ২৪ ফেব্রুয়ারীর পর কোনও ছবি নিজের সমাজমাধ্যমে পোস্ট করেন নি তিনি। প্রসঙ্গত চেলসির রাশিয়ান মালিক রোমান আব্রাহিমোভিচ চলতি বছরেই দলের মালিকানা ছেড়েছেন।

Maria Liman | image" Instagram

ইন্সটাগ্রামে মারিয়া’র ভক্তের সংখ্যা প্রায় ১.২ মিলিয়ন। তাঁদের মধ্যে বেশ জনপ্রিয়তা রয়েছে এই মডেলের।

Leave a comment

Your email address will not be published.