সেঞ্চুরি করার পর রোমাণ্টিক হলেন বাংলার ক্রীড়ামন্ত্রী মনোজ তেওয়ারি, মাঝ মাঠেই স্ত্রীকে দিলেন প্রেমপত্র

বাংলার ক্রীড়ামন্ত্রী মনোজ তেওয়ারির (Manoj Tiwary) ব্যাট রঞ্জি ট্রফিতে (Ranji Trophy) থামারই নাম নিচ্ছে না। বাংলার হয়ে পরপর দুটি ম্যাচে তিনি সেঞ্চুরি করেছেন। শেষ ম্যাচে বাংলার তারকা ব্যাটসম্যান মধ্যপ্রদেশের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন তারপর তিনি অনন্য মেজাজে সেই সেঞ্চুরির উৎসব পালন করেছেন। মনোজ তেওয়ারির সেঞ্চুরি এই অনন্য সেলিব্রেশন এতটাই আলাদা ছিল যে তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে।

এইভাবে সেঞ্চুরি সেলিব্রেট করলেন মনো তেওয়ারি

বাংলার তারকা ব্যাটসম্যান তথা ক্রীড়ামন্ত্রী মনোজ তেওয়ারি রঞ্জি ট্রফি সেমিফাইনালে সেঞ্চুরি করে আরও একবার শিরোনামে উঠে এসেছেন। তিনি মধ্য প্রদেশের বিরুদ্ধে সেমিফাইনালে ২১১ বলে ১০২ রানের ইনিংস খেলেন। যে কারণে বাংলার দল সম্মানজনক স্কোর করতে সক্ষম হয়। মনোজ সেঞ্চুরি করার পর এক অদ্ভুত ঢঙে সেলিব্রেশন করেছেন।

সেঞ্চুরি করার পর ক্রিজে দাঁড়িয়ে মনো পকেট থেকে একটি চিঠি বের করে হাওয়ায় ওড়ান। যা একটি লাভ লেটার ছিল, যা তিনি তার স্ত্রী এবং সন্তানকে সমর্পিত করেছেন। সেই লাভ লেটারটিতে একটি হার্টের ছবি আঁকা ছিল। এছাড়াও ওই চিঠিটিতে তার স্ত্রী সুস্মিতা রায় আর তার পরিবারের অন্যান্য সদস্যদের নাম সহ একটি হার্ট আঁকা ছিল। তার সেলিব্রেশনের এই বিশেষ ধরণ সমর্থকরা যথেষ্ট পছন্দ করেছেন আর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে।

মনোজ তেওয়ারি আর শাহবাজ আহমেদ করলেন দুর্দান্ত প্রদর্শন

সেঞ্চুরি করার পর রোমাণ্টিক হলেন বাংলার ক্রীড়ামন্ত্রী মনোজ তেওয়ারি, মাঝ মাঠেই স্ত্রীকে দিলেন প্রেমপত্র 1

মনোজ তেওয়ারি রঞ্জি ট্রফির সেমিফাইনালে সেঞ্চুরি করে দেখিয়ে দিয়েছেন যে তিনি ব্যাট হাতে এখনও প্রচুর রান করতে পারেন। অন্যদিকে মনোজ গত সপ্তাহেই রঞ্জি ট্রফি ২০২২ এর কোয়ার্টার ফাইনালে দুটি ইনিংসেও যথাক্রমে ৭৪ আর ১৩৬ রান করেছিলেন। মধ্য প্রদেশের বিরুদ্ধে বাংলার শুরুটা ভাল হয়নি, কারণ বাংলার পাঁচ জন ব্যাটসম্যান মাত্র ৫৪ রানেই প্যাভিলিয়নে ফিরে যান।

এক সময় মনে হচ্ছিল বাংলার ইনিংস ১০০ রানের নীচেই শেশ হয়ে যাবে। কিন্তু এরপর মনোজ তেওয়ারি এবং শাহবাজ আহমেদ দুর্দান্ত ব্যাটিং করে দলকে শক্ত জায়গায় পৌঁছে দেন। মনোজ ছাড়াও শাহবাজ আহমেদও ১১৬ রান  করেছেন। তার আগে মধ্য প্রদেশের দল প্রথম ইনিংসে ৩৪১ রানে অলআউট হয়ে যায়। তা সত্ত্বেও মধ্য প্রদেশে বাংলার প্রথম ইনিংস ২৭৩ রানেই শেষ করে ৬৮ রানের লীড নিয়ে ফেলেছে।

Leave a comment

Your email address will not be published.