মনীশ পান্ডের স্ত্রীয়ের সৌন্দর্য হার মানাবে বিশ্বসুন্দরীদের! গ্যালারি একাই মাতিয়ে রাখেন এই লাস্যময়ী 1

মনীশ পান্ডের (Manish Pandey) কথা বললে, তিনি সদ্য আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) হয়ে খেলেছেন। ধারাবাহিকভাবে খারাপ পারফরম্যান্স করেছিলেন, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে তার দল থেকে বাদ পড়েছিলেন। এখন এই খেলোয়াড়কে আইপিএলে খুব কমই খেলতে দেখা যায়। আমরা আপনাকে বলি যে মনীশ ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার বাইরে বসে আছে এবং এখন তার প্রত্যাবর্তনের আশা একটি বড় ধাক্কা পেয়েছে। কিন্তু তার স্ত্রী বর্তমানে নিজের রুপে গোটা ক্রিকেট বিশ্বকে মাতিয়ে রেখেছেন। দেখে নেওয়া যাক কে তিনি?

আশ্রিতা শেঠি এতই সুন্দর যে ক্রিকেট ভক্তরা টিভিতে এক ঝলক দেখার জন্য উদ্বিগ্ন

মনীশ পান্ডের স্ত্রীয়ের সৌন্দর্য হার মানাবে বিশ্বসুন্দরীদের! গ্যালারি একাই মাতিয়ে রাখেন এই লাস্যময়ী 2

ভারতীয় ক্রিকেটার মনীশ পান্ডে ২ ডিসেম্বর ২০১৯-এ দক্ষিণী চলচ্চিত্র অভিনেত্রী অশ্রিতা শেঠিকে  (Ashrita Shetty) বিয়ে করেছেন। আশ্রিতা শেঠি দক্ষিণে অনেক হিট ছবি করেছেন। আইপিএল ২০২১-এর সময় আশ্রিতা শেঠিকে স্টেডিয়ামে দেখা গিয়েছিল৷ আশ্রিতা শেঠি এতই সুন্দর যে ক্রিকেট ভক্তরা টিভিতে এক ঝলক দেখার জন্য উদ্বিগ্ন৷ আশ্রিতা শেঠি ২০১০ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস বিউটি কনটেস্ট’-এ অংশ নিয়েছিলেন এবং বিজয়ী হয়েছিলেন। যা বক্স অফিসে আতঙ্ক সৃষ্টি করেছিল এবং প্রচুর পরিমাণে উপার্জন করেছিল। এর পরে তিনি ‘ওরু কান্নায়াম মুনু কালাভানিকালম’-এর মতো অনেক বড় ছবিতে কাজ করেছিলেন যা একটি বিশাল হিট ছিল।

মনীশ পান্ডেকে কোটি কোটি টাকা বরাদ্দ করে বড় ভুল করল লখনউ সুপার জায়ান্টস

মনীশ পান্ডের স্ত্রীয়ের সৌন্দর্য হার মানাবে বিশ্বসুন্দরীদের! গ্যালারি একাই মাতিয়ে রাখেন এই লাস্যময়ী 3

মিডল অর্ডার ব্যাটসম্যান মনীশ পান্ডে আইপিএল ২০২২-এ লখনউয়ের দলের হয়ে খুব খারাপ পারফর্ম করেছেন। এই মরসুমে এখনও পর্যন্ত, মনীশ পান্ডে লখনউ সুপার জায়ান্টসের হয়ে তিনটি ম্যাচে ৬, ৫ এবং ১১ রান করেছেন। এভাবে তিন ইনিংসে মাত্র ২২ রান করতে সক্ষম হন এই ব্যাটসম্যান। এর আগে মণীশ পান্ডে গত মরসুম পর্যন্ত সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) হয়ে আইপিএল খেলতেন, তারপরে এই দল তাকে বাইরের পথ দেখিয়েছিল। নিলামে মনীশ পান্ডেকে কোটি কোটি টাকা বরাদ্দ করে বড় ভুল করল লখনউ সুপার জায়ান্টস। মণীশ পান্ডেকে আইপিএল ২০২২-এর জন্য লখনউ সুপার জায়ান্টস ৪.৬ কোটি টাকায় কিনেছিল। এবার মনীশ পান্ডেকে সানরাইজার্স হায়দ্রাবাদ মেগা নিলামে প্রত্যাখ্যান করেছিল, কারণ গত মরসুমে মনীশ পান্ডে তার নামের মতো পারফর্ম করেননি। তার পারফরম্যান্সে ক্রমাগত পতন ঘটেছে।

এখানে দেখুন তার কিছু হৃদয় কাঁপানো ছবি

Leave a comment

Your email address will not be published.