ভিডিও : শ্রীলঙ্কা সফরে প্রস্তুতি ম্যাচে চমক দেখালেন মনীশ পান্ডে-সূর্যকুমার যাদবরা 1

শ্রীলঙ্কা সফরে যাওয়া ভারতের সীমিত ওভারের দলের খেলোয়াড়রা দুটি দলে বিভক্ত হয়ে কলম্বোর এসএসসি মাঠে টি টোয়েন্টি অনুশীলন ম্যাচ খেলেন, যেখানে শিখর ধাওয়ান একাদশের হয়ে সিনিয়র ব্যাটসম্যান মনীশ পান্ডে অর্ধশতক করেছিলেন। ভুবনেশ্বর কুমারের একাদশ থেকে সূর্যকুমার যাদব অর্ধশতক করেছিলেন। বোলিং কোচ পারস মাহামব্রে বিসিসিআই টিভি কে বলেছিলেন যে কোচিং স্টাফ খেলোয়াড়দের পারফরম্যান্সে খুশি এবং তারা আর্দ্র অবস্থায় ভাল মনোভাব দেখিয়েছিল।

India tour of Sri Lanka: Dhawan, Bhuvneshwar in intra-squad practice

প্রথমে ব্যাটিংয়ে নেমে ধাওয়ানের একাদশ ৪৫ বলে ৭৩ রান করা মনীশ পান্ডের সুবাদে ২০ ওভারে চার উইকেটে ১৫৪ রান সংগ্রহ করে। রুতুরাজ গায়কোয়াড়ও দলের হয়ে প্রায় ৩০ রান করেছিলেন। বিরোধী দলের অধিনায়ক ভুবনেশ্বর কুমার ছিলেন সর্বাধিক সফল বোলার, চার ওভারে ২৩ রানে দুই উইকেট নিয়েছিলেন। জবাবে পৃথ্বী শ ও দেবদত্ত পাদিক্কাল প্রথম উইকেটে ৬০ রানের জুটি বেঁধে ভুবি ইলেভেনকে ঝোড়ো শুরু করে।

এরপরে সূর্যকুমার একটি অর্ধশতক করেন এবং দলকে ১৭ ওভারের মধ্যে লক্ষ্য অর্জন করতে সহায়তা করেন। মাহামব্রে জানিয়েছেন যে দলটি পরে ব্যাটিংয়ে নেমে সহজেই লক্ষ্যটি অর্জন করেছিল, তাই তারা লক্ষ্যটি সংশোধন করে তাদের একটি অবস্থান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে যেখানে চার ওভারে প্রায় ৪০ রান সংগ্রহ করতে হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *