সঞ্জুকে সমর্থন করে ভারতীয় ম্যানেজমেন্টের বিরুদ্ধে বিষোদগার মনীশ পান্ডের, রাখলেন এই বিরাট বক্তব্য !! 1

বিশ্বকাপের মঞ্চে ভারতীয় দলের পারফরমেন্স অতিসাধারণ বলা যেতেই পারে কারণ সেমিফাইনালে ১০ উইকেটে পরাজয় ভারতীয় দলকে হাসির পাত্র করে তুলেছে। বিশ্বকাপের প্রদর্শনের পর ভারতীয় দলে দেখা যেতে পারে বিস্তর পরিবর্তন। টুর্নামেন্টের আগেই ভারতীয় দলের সিলেকশন নিয়ে উঠেছিল প্রশ্ন। তবে ভারতীয় দলের বিশ্বকাপের মঞ্চে এমন পরিস্থিতি হওয়ার পরে দল পৌঁছেছে নিউজিল্যান্ডে, যেখানে ইতিমধ্যে তারা টি-টোয়েন্টি সিরিজ খেলে ফেলেছে। তবে এই ম্যাচগুলিতে সুযোগ মেলেনি ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের, সঞ্জু ভারতীয় দলের ফলে ২০১৫ সালে অভিষেক করেছিলেন। ভারতীয় দল নিউজিল্যান্ডকে ১-০ ব্যবধানে পরাজিত করলেন ক্ষোভের মুখে পড়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট সঞ্জুকে (Sanju Samson) সুযোগ না দেওয়ার জন্য, আর এবার সেই সঞ্জুকে নিয়েই মুখ খুলেছেন তাঁর  সতীর্থ মনীশ পান্ডে (Manish Pandey)।

ম্যানেজমেন্টের সঙ্গে ঠান্ডা যুদ্ধ

 

সঞ্জুকে সমর্থন করে ভারতীয় ম্যানেজমেন্টের বিরুদ্ধে বিষোদগার মনীশ পান্ডের, রাখলেন এই বিরাট বক্তব্য !! 2

তাঁর বক্তব্য সঞ্জু দারুণ ব্যাট করছিল। তিনি ভেবেছিলেন তিনি (মনিশ পান্ডে) নন তাঁর জায়গাতেই জাতীয় দলে খেলবেন সঞ্জু । এই সম্বন্ধে বলতে গিয়েই মনীশ পান্ডে জানিয়েছেন, “দেখুন ব্যক্তিগতভাবে আমি দুঃখ পেয়েছি, তবে ভারতীয় ম্যানেজমেন্ট যা সিদ্ধান্ত নেবে সেটাই মানতে হবে, আর আমি তা নিয়ে খুশিও হয়েছি, কমই ভেবেছিলাম আমি আরও বেশি ম্যাচ খেলতে পারবো, তবে আমি পারেনি এবং পরে ও (সঞ্জু স্যামসন) পরবর্তীতে সেই সুযোগটা পেয়েছে। ফলে বিষয়টা নিয়ে আমার কোন‌ও খারাপ লাগা নেই।”

নিজেকে প্রমাণ করতে চান মনীশ পান্ডে

সঞ্জুকে সমর্থন করে ভারতীয় ম্যানেজমেন্টের বিরুদ্ধে বিষোদগার মনীশ পান্ডের, রাখলেন এই বিরাট বক্তব্য !! 3

এবিষয়ে মন্তব্য করে মনীশ পান্ডে আরও বলেছেন যে, “ব্যক্তিগতভাবে আমি বলতে চাই আরও বেশি ম্যাচ খেলতে পারলে আমার ভালো হত। নিজেকে প্রমাণ করার আরও সুযোগ থাকতো আমার কাছে, তবে সেটা হয়নি, ভবিষ্যতে কি হবে সেটা ঠিক বলা যাচ্ছেনা।” সঞ্জু স্যামসনকে ভারতীয় দলে নিয়মিত সুযোগ দেওয়া হচ্ছেনা, এবিষয়ে মন্তব্য করে মনীশ বলেছে, “আমিও এমন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি, অনেক কম ম্যাচেই সুযোগ পেয়েছি, আমাকেও বসে থাকতে হয়েছে। জিনিসটা সত্যি সত্যিই খুব দুঃখজনক। তবে এইসব জিনিসকে আমার উপর প্রভাব ফেলতে দিইনি। আমি যদি সুযোগ পাই, ভালো খেলতে চাই, রান করতে চাই।

মনীশ পান্ডের আন্তর্জাতিক ক্যারিয়ার

সঞ্জুকে সমর্থন করে ভারতীয় ম্যানেজমেন্টের বিরুদ্ধে বিষোদগার মনীশ পান্ডের, রাখলেন এই বিরাট বক্তব্য !! 4

ভারতীয় ওয়ানডে এবং টি-২০ দলে পাঁচ বছর খেলেছিলেন মনীশ পান্ডে। সেই সময় তিনি ২৯টি ওয়ানডে ম্যাচে ৫৬৬ রান করেছেন এবং ৩৯টি টি-২০তে আন্তর্জাতিক ম্যাচে খেলেছিলেন তিনি এবং করেছেন ৭০৯ রান । ২০২০ সালে ভারতীয় দলের হয়ে শেষবার টি-২০তে খেলেছিলেন মনীশ। ২০২১ সালে ভারতীয় দলের হয়ে ওয়ানডে দলে খেলেছিলেন মনীশ পান্ডে।

Leave a comment

Your email address will not be published.