CSKvsRR: জয়ের পর অধিনায়ক ধোনি নিজের বয়স নিয়ে বললেন এই কথা

আইপিএল ২০২১ এর ১২তম ম্যাচ মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস আর রাজস্থান রয়্যালসের মধ্যে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাইয়ের দল ২০ ওভারে ১৮৮ রান করে। জবাবে রাজস্থানের দল চেন্নাইয়ের স্পিন আক্রমণের সামনে আত্মসমর্পণ করে আর ৪৫ রানে ম্যাচ হেরে যায়। টুর্নামেন্টে পরপর দ্বিতীয় জয়ের পর চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে দলের প্রদর্শনের ব্যাপারে বিস্তারিত কথা বলেন।

মঈন আলির উপস্থিত থাকা যথেষ্ট ভাল – মহেন্দ্র সিং ধোনি

CSKvsRR: জয়ের পর অধিনায়ক ধোনি নিজের বয়স নিয়ে বললেন এই কথা 1

ম্যাচের পর দলের প্রদর্শন নিয়ে কথা বলতে গিয়ে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেন, “আমি সবসময় এটাই দেখি যে একটি স্পেসিফিক পয়েন্টে আমরা নিজের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন যেনো দিতে পারি। যখন আপনি নিয়মিত চেষ্টা করেন তো বোলার সবসময়ই চার্জড থাকে। নাকল বল নিয়ে দীপকের কিছু মিস ক্যালকুলেশন হয়েছিল। আমি অনুভব করেছিলাম যে ভালো শুরু করা ভীষণই গুরুত্বপুর্ণ। এমনকী ভিজে বলও স্পিন করছিল। জোসের রিভার্স সুইপ মারায় কোনো প্রভাব পড়েনি আমার উপর। যদি ভিজে বল স্পিন করে তো শুকনো বলের ঘোরার চান্স আরও বেড়ে যায়। মঈনকে এইভাবে বল স্পিন করাতে দেখা আর দলে তার উপস্থিত থাকা যথেষ্ট ভালো ছিল। উইকেট সময়ের সঙ্গে আরও চ্যাটচ্যাটে হয়ে গিয়েছিল”।

বয়স বাড়া নিয়েও কথা বললেন ধোনি

CSKvsRR: জয়ের পর অধিনায়ক ধোনি নিজের বয়স নিয়ে বললেন এই কথা 2

এরপর আগে দলের ব্যাটিং, বোলিং আর নিজের বয়স বাড়া নিয়ে কথা বলতে গিয়ে ধোনি বলেন, “আমি খুশি যে আমরা ১৮০+ স্কোর করেছি।আমার মনে হয় যে আমরা আরও বেশি রান করতে পারতাম।শুরুর যে ৬টি বল আমি খেলেছি আর সেটা অন্য ম্যাচে সম্ভবত চাপে ফেলে দিতে পারত। যেভাবে আমরা প্রস্তুতি নিয়েছি, যেভাবে আমরা নিজেদের মধ্যে পরিবর্তন করেছি সেই দিক দিয়ে অনেক কিছুই বদলেছে।

আমাদের বোলিং গত বছরও কিছুটা ছন্দে ছিল এই কারণে ওরা এই পরিস্থিতির সঙ্গে পরিচিতও ছিল। সময়ের সঙ্গে বুড়ো হওয়া আর ফিট থাকা- এই দুটো জিনিসই মুশকিল। যখন আপনি খেলেন তো একদমই চান না যে কেউ আপনাকে আনফিট বলুক। আমি নতুন ছেলেদের সঙ্গে সবসময় থাকতে চাই, ওরা যথেষ্ট দৌড়য়, কিন্তু এটা সবসময়ই চ্যালেঞ্জিং হয়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *