শিক্ষকের চাকরিতে আবেদন করলেন মহেন্দ্র সিং ধোনি, পিতা হিসেবে নাম রাখলেন শচিন তেন্ডুলকরের 1

ছত্তিশগড়ে ১৪৮৫০ শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বন্ধ রয়েছে। ছত্তিশগড়ের রাজধানী রায়পুরে লোক নিয়োগ প্রক্রিয়া শুরু করার দাবিতে বিক্ষোভ করেছে। এরই মধ্যে এ নিয়ে একটি অবাক করা ঘটনা সামনে এসেছে। একটি অদ্ভুত ক্ষেত্রে, মহেন্দ্র সিং ধোনি রায়পুরে শিক্ষক পদের জন্য আবেদন করেছিলেন। এর চেয়েও আশ্চর্যের বিষয় হল আবেদনকারী তার বাবার নাম শচীন তেন্ডুলকার হিসাবে লিখেছেন।

MS Dhoni to retire? Sachin Tendulkar backs former captain to take the best call on his future

মিডিয়া রিপোর্ট অনুযায়ী এই মামলা জাল। একই নামের আলাদা আলাদা নাম নিয়ে দুই তারকা ক্রিকেটারের শংসাপত্র পাওয়ার কারণটি কাকতালীয় ঘটনা হতে পারে না। তবে সবচেয়ে বড় আশ্চর্য হল কর্মকর্তারা সাক্ষাত্কারের জন্য এমএস ধোনিকেও শর্টলিস্ট করেছিলেন। আবেদনকারী সাক্ষাত্কারের জন্য না আসায় বিষয়টি প্রকাশ পায়। শুক্রবার ১৫ জন নির্বাচিত ব্যক্তির সাক্ষাত্কার নেওয়া হবে। এমএস ধোনি  না পৌঁছালে কর্মকর্তারা সন্দেহজনক হয়ে ওঠেন। এর পরে কর্মকর্তারা প্রদত্ত নাম্বারে ফোন করলেন এবং তা নাগালের বাইরে চলে গেল।

MS Dhoni should take charge: Sachin Tendulkar recalls his suggestion to BCCI in 2007 | Sports News,The Indian Express

এর পরে কর্মকর্তারা তাদের ভুল বুঝতে পেরে আবেদনটি নকল বলে বিবেচিত হন। অ্যাপ্লিকেশন অনুসারে, ধোনি দুর্গ জেলার সিএসভিটিইউ বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি শেষ করেছিলেন। বিষয়টি প্রকাশ্যে আসার সাথে সাথে অন্যান্য প্রার্থীরা বাছাইকৃত প্রার্থীদের তালিকা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। একই সঙ্গে কর্মকর্তারা এখন ভুয়া আবেদনকারীর বিরুদ্ধে এফআইআর করার পরিকল্পনা করছেন। কর্মকর্তারা আবেদনটি ভুয়া বলে স্বীকার করলেও এই প্রার্থীকে কীভাবে সাক্ষাত্কারের জন্য নির্বাচিত করা হয়েছিল তা এখনও জানা যায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *