বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে এই অনন্য ও সুন্দর উপহার দিলেন মহেন্দ্র সিং ধোনি, অবাক হবেন আপনিও 1

ভারতের অন্যতম সফল উইকেট কিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি, বিশ্বের অন্যতম সফল অধিনায়ক, তাঁর বিবাহ বার্ষিকী উদযাপন করছেন। সাক্ষী ধোনির সাথে তাঁর বিয়ে আজ ১১ বছর পূর্ণ হয়েছে। এই উপলক্ষে তিনি স্ত্রীকে খুব সুন্দর উপহার দিয়েছেন। সাক্ষী উপহারটিতে কী পেয়েছে সে সম্পর্কে তিনি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। তিনি তার ইনস্টাগ্রামের গল্পে একটি পুরোনো গাড়ির একটি ছবি পোস্ট করেছেন, পাশাপাশি বার্ষিকীর উপহারের জন্য ধোনিকে ধন্যবাদ জানিয়েছেন।

Wife Sakshi Singh Dhoni On The Only Person Who Can Upset MS Dhoni, And More  | Cricket News

তার এই পোস্টে ধোনি ও সাক্ষীর ভক্তরা অভিনন্দন বার্তা দিচ্ছেন। সাক্ষী যে ছবি শেয়ার করেছে, সেই গাড়িটি বেশ দর্শনীয় দেখায়। ধোনি সাক্ষীকে ২০১০ সালের ৪ জুলাই দেরাদুনের একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেছিলেন। জিভা নামে তাদের একটি সুন্দর মেয়ে রয়েছে। সাক্ষী প্রায়শই জিভা এবং ধোনির ভিডিও এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

sakshi dhoni instagram post

সাক্ষী একদিন আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে ধোনির গাড়িগুলির সুন্দর সংগ্রহ দেখা গিয়েছিল। বিশ্বজুড়ে ক্রিকেট অনুরাগীরা খুব ভাল করেই জানেন যে যানবাহনে ধোনি কতটা পছন্দ করেন। রাঁচি-বংশোদ্ভূত এই সুপারস্টারটির গ্যারেজে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি রয়েছে যার মধ্যে রয়েছে পোর্শ ৯১১, ফেরারি ৫৯৯ জিটিও, সান জঙ্গা, জিপ গ্র্যান্ড চেরোকি ট্র্যাকহক, ল্যান্ড রোভার ফ্রিল্যান্ডার ২ এবং অডি কিউ ৭।

Leave a comment

Your email address will not be published.