অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে ছিলেন লাকি চার্ম, বিশ্বকাপ জেতাতে বিরাট কোহলির ভাগ্য ফেরাতে চান এই পেসার 1

বিরাট কোহলির অধিনায়কত্বে টিম ইন্ডিয়ার পারফর্মেন্স অতুলনীয় এবং এ নিয়ে কোনও সন্দেহ নেই। হোম সিরিজ থেকে বিদেশের মাটিতে বিরাটের নেতৃত্বে অধিনায়কত্ব করেছেন দলটি। বিরাট এবং সমস্ত ভারতীয় অনুরাগীর কাছে কেবল একটি বিষয় রয়েছে যে কোহলির অধিনায়কত্বে দলটি এখনও পর্যন্ত একটিও আইসিসি টুর্নামেন্টের শিরোপা জিততে পারেনি। বিরাট ২০০৮ সালে অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক হিসেবে ভারতের হয়ে বিশ্বকাপ জিতেছিল এবং ততক্ষণে ফাস্ট বোলার সিদ্ধার্থ কল তাঁর বোলিংয়ের সাথে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সিদ্ধার্থ এখন বিরাটকে বিশ্ব চ্যাম্পিয়ন করতে চান।

Exclusive | Virat Kohli's hunger for scoring runs has increased over the  years: Siddarth Kaul | Cricket News – India TV

স্পোর্টসকিড়ার সাথে আলাপকালে সিদ্ধার্থ বলেছিলেন, “টিম ইন্ডিয়ায় এ পর্যন্ত আমার রান নিয়ে আমি খুশি। তবে, আমার স্বপ্ন আগামী বছরগুলিতে ভারতকে বিশ্বকাপ জেতাতে হবে। যদি আমি থাকি এবং যেভাবে আমি আমার গেমটি তৈরি করে চলেছি তা অব্যাহত থাকে তবে আমি অবশ্যই ভারতকে বিশ্বকাপ জেতাতে চাই। এটা আমার স্বপ্ন। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে যেমন আমি ভারতকে জিতিয়েছিলাম, তেমনই আমি ভারতকে পুরুষদের বিশ্বকাপ জিততেও সহায়তা করতে চাই। কোহলির অধিনায়ক হিসাবে আমি মনে করি আমি তাঁর ভাগ্যবান কবজ হতে পারি।”

Helped India Win U-19 World Cup, Now Want to Win Main World Cup--Siddarth  Kaul

এই ফাস্ট বোলার আরও বলেছিলেন, “আমিও একইভাবে ভালো পারফর্ম করতে থাকব। যদি ঈশ্বর চান, আমি বিশ্বকাপ দলের একটি অংশ হতে হবে। আমি কিছু পরিবর্তন করতে এবং আলাদা করতে চাই না। এ থেকে কিছুই লাভ হয় না, কারণ আপনি যদি নিজের পুরানো ক্ষমতাটি হারাতে থাকেন তবে এর লক্ষ্যটি কী। আমার বিদ্যমান দক্ষতাগুলি উন্নত করা এবং সেগুলি উন্নত করা আরও ভাল।” পরের মাসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথম আইসিসির শিরোপা জয়ের সুবর্ণ সুযোগ পাবে বিরাট কোহলির।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *