দেখুন! রক্তাক্ত পা নিয়ে বোলিং করে গেলেন জেমস অ্যান্ডারসন, মনে করিয়ে দিলেন শেন ওয়াটসনকে 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচের প্রথম দিন, সেই সময় মাঠে একটি ছবি দেখা গিয়েছিল, যা দেখে সবাই স্তব্ধ হয়ে গিয়েছিল। ইংল্যান্ডের মহান ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন রক্তাক্ত হাঁটু নিয়ে খেলতে থাকেন। ৩৯ বছর বয়সী পেসারের প্যান্টে হাঁটু থেকে সম্পূর্ণ লাল ছিল। ঘটনাটি ঘটেছে ভারতীয় ইনিংসের ৪২তম ওভারে। এরপর অধিনায়ক বিরাট কোহলি (৫০) এবং সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে (৫) তাদের দল সামলাতে ব্যস্ত।

James Anderson: Seamer, leader, provocateur | Sports News,The Indian Express

যাইহোক, কখন এবং কিভাবে জেমস অ্যান্ডারসন এই আঘাত পেয়েছিলেন সে সম্পর্কে কোন তথ্য প্রকাশ করা হয়নি। অ্যান্ডারসনের এই আহত ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। ভক্তরা তাদের স্পিড স্টারের আত্মা এবং সাহসের প্রশংসা করছেন। আসলে, ফলো থ্রোতে পড়ার পর অ্যান্ডারসনের হাঁটু পিচে বিদ্ধ হয়েছিল। এটি একবার নয় দুই-তিনবার ঘটেছিল, যার কারণে তিনি তার ছন্দে পুরোপুরি দৃশ্যমান ছিলেন না। তিনি ক্যামেরায় ধরা পড়েন যন্ত্রণায়। পরে তিনি চিকিৎসার জন্য মাঠ ত্যাগ করেন।

চায়ের সময় শেষে, ভারত তাদের সাত উইকেট হারিয়ে ১২৭ রান করে। অলি রবিনসন সিরিজে তৃতীয়বারের মতো বিরাট কোহলিকে আউট করেন। ৫০ রান করে প্যাভিলিয়নে ফেরেন ভারতীয় অধিনায়ক। দ্বিতীয় সেশনে রবীন্দ্র জাদেজা ও অজিঙ্ক রাহানেও সস্তায় আউট হন। ঋষভ পন্থ ছিলেন সপ্তম ভারতীয় ব্যাটসম্যান যিনি চা খাওয়ার পর আউট হন। ক্রিস ওকসের তৃতীয় শিকার হন তিনি। এখন শার্দুল ঠাকুর ও উমেশ যাদবের কাছ থেকে আশা এসেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *