কিংবদন্তী স্পিনার মুরলিধরনের দাবি, বর্তমান সময়ের এই দুই ব্যাটসম্যান নাজেহাল করে ছাড়তেন তাকে 1

শ্রীলঙ্কার মহান স্পিনার মুত্থাইয়া মুরলিধরনের কোনো পরিচয়ের প্রয়োজন নেই। তিনি সম্প্রতি এমন ব্যাটসম্যানদের নাম দিয়েছেন যারা তাকে তার পুরো কেরিয়ারে সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে। এতে তিনি ভারতের বীরেন্দ্র সেহওয়াগ এবং ওয়েস্ট ইন্ডিজের ব্রায়ান লারার নাম উল্লেখ করেন। মুরলিধরন এখন বর্তমান ক্রিকেটারদের মধ্যে সেই ব্যাটসম্যানদের নাম রেখেছেন, যারা তাকে আরও ভালোভাবে মোকাবেলা করতে পারতেন। এতে তিনি ভারতের বিরাট কোহলি এবং পাকিস্তানের বাবর আজমের নাম রেখেছেন।

Virat Kohli's sensational century lights up Eden

বর্তমানে, বিরাট এবং বাবর উভয়েই বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে গণনা করা হয় এবং উভয় ক্রিকেটারই স্পিনারের বিপক্ষে ভালো খেলে। এই সময়ে উভয় ক্রিকেটারই তাদের দলের অধিনায়কত্ব গ্রহণের সুযোগ পাচ্ছেন। বর্তমান খেলোয়াড়দের সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, টেস্ট ক্রিকেটে ৮০০ উইকেট নেওয়া মুরলিধরন বলেন, হয়তো বিরাট এবং বাবর সহজেই খেলতে পারবে।

ICC rankings - Pakistan's Babar Azam consolidates top spot among ODI  batters after career-best 158

কোহলির বিষয়ে তিনি বলেন, “আমি ২০১১ বিশ্বকাপ এবং আইপিএলে কোহলির সামনে খেলেছি। সে ব্যাট দিয়ে স্পিন ভালো এবং সোজা খেলে।” মুরলিধরন একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ভূমিকা পালন করেন এবং বর্তমানে ‘ইএসপিএন ক্রিকইনফো’ -তে একজন ধারাভাষ্যকার। আকাশ চোপড়ার সাথে কথোপকথনে তিনি বলেছিলেন, “আমি পাকিস্তানের বাবর আজমকেও খেলতে দেখেছি এবং তিনিও ভারতীয় উপমহাদেশের, তাই আমার মনে হয় সেও আমাকে ভালো খেলতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *