ভারত নয়, এই দেশকে টি২০ বিশ্বকাপ জয়ের দাবিদার মনে করছেন কিংবদন্তী ক্রিকেটার সাবা করিম 1

প্রাক্তন উইকেটকিপার সাবা করিম ওয়েস্ট ইন্ডিজ এবং টিম ইন্ডিয়াকে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের দুটি প্রধান প্রতিযোগী হিসাবে বেছে নিয়েছেন। টি টোয়েন্টি বিশ্বকাপটি চলতি বছরের ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহি ও ওমানে অনুষ্ঠিত হবে। ওয়েস্ট ইন্ডিজ একমাত্র দল যারা দুবার টি টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে। সাবা করিম বিশ্বাস করেন যে তরুণ ও অভিজ্ঞ খেলোয়াড়ের সংমিশ্রণ হওয়ায় ভারত দ্বিতীয়বারের মতো টি টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারে।

Women's and Men's T20 World Cup 2020 fixtures announced- The New Indian  Express

সাবা করিম ইন্ডিয়া নিউজকে বলেছিলেন, “বর্তমানে আমার এক নম্বর দল ওয়েস্ট ইন্ডিজ এবং ভারত দুই নম্বরে। ওয়েস্ট ইন্ডিজের দলে অনেক ম্যাচ উইনার, পাওয়ার হিটার আছে যারা ছক্কা মারতে পারেন। ভারতের যুব ও অভিজ্ঞতা উভয়ই আছে, তাই তাদের একটি ভাল ভারসাম্য রয়েছে।” এর পাশাপাশি করিম ইংল্যান্ডকে শিরোপার মূল প্রতিযোগী হিসাবে বর্ণনা করেছিলেন। ইংল্যান্ড বর্তমানে টি টোয়েন্টি বিশ্ব র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দল। একই সঙ্গে র‌্যাঙ্কিংয়ে ভারত দ্বিতীয় অবস্থানে রয়েছে।

Ind vs Eng T20 series: England squad for T20 series announced, Check out

সাবা করিম বলেছেন যে, “আমি অবশ্যই যে একটি দলের কথা বলতে চাই তা হ’ল ইংল্যান্ড। সাদা বলের ক্রিকেটে এই দলটি আশ্চর্যজনক কৌশল গ্রহণ করেছে এবং তাদের দলটি বেশ ভারসাম্যপূর্ণ দেখাচ্ছে। তারা এই খেতাবের প্রার্থীও হতে পারে।” লক্ষণীয় বিষয়, ওয়েস্ট ইন্ডিজের দলটি টি টোয়েন্টি বিশ্বকাপেরও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। ২০১৬ সালের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করা হচ্ছে পাঁচ বছর পর। আগে এটি ভারতে ছিল কিন্তু করোনার কারণে এটি সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত করতে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *