২২ গজ ছেড়ে এবার ভগবানের আশ্রয়ে মহেন্দ্র সিং ধোনি, আগামী দিনের সাফল্যের জন্য করলেন মানত 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি বর্তমানে তাঁর রাঁচির বাড়িতে রয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর আগে ধোনি দেবী অষ্টভূজার আশীর্বাদ রাঁচিতে এসে মানত চেয়েছিলেন। ধোনি মন্দির আসছেন, এ সম্পর্কে জানতে পারার সাথে সাথে তাকে দেখতে ভিড় করলেন প্রচুর ভক্ত। আইপিএলের পরের মরসুমটি আগামী এপ্রিল ও মে মাসে খেলা হবে বলে আশা করা হচ্ছে। তবে এখনও পর্যন্ত বিসিসিআইয়ের কাছ থেকে কোনও নির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধোনি পরিবার ও লোকজনের সাথে বেশি সময় কাটাচ্ছেন। কিছুদিন আগে তার ফার্ম হাউজের ছবি প্রকাশিত হয়েছিল। এখন শুক্রবার তিনি রাঁচির অষ্টা ভূজা দেবীকে দেখতে এসেছিলেন। ধোনি সাধারণ ভক্তের মতই লাইনে হাজির হয়েছিলেন। ধোনি নারকেল ভেঙে যথাযথভাবে পূজা করেছিলেন। তিনি এখানে আগেও এসেছিলেন।

MS Dhoni stuns fans with his new look - see pic | Cricket News

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শেষ মরসুমে চেন্নাই সুপার কিংস কিংসের পারফরম্যান্স খুব একটা চিত্তাকর্ষক হয়নি। চেন্নাই নিজেদের আইপিএল ইতিহাসে প্রথমবারের মতো বাছাইপর্বে ওঠেনি। যার পরে দলটি প্রবলভাবে সমালোচিত হয়েছিল। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এই মরশুমের পরে ধোনি আইপিএল থেকে অবসর নিতে পারেন। গত বছর আগস্টে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *