মার্নস লাবুসেন নিশ্চিত করলেন আইপিএলে নাম দেওয়ার কথা,এই দল কিনতে পারে মোটা দামে

আইপিএল ২০২১ এর বিউগল বেজে গিয়েছে। আইপিএল গর্ভনিং কাউন্সিল আইপিএলের নিলামের তারিখের অফিসিয়াল ঘোষণা করে দিয়েছে। এর আগে আইপিএলের সমস্ত দলগুলি ২০ জানুয়ারি নিজেদের নিজেদের রিলিজ আর রিটেন করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে দিয়েছিল। এর মধ্যেই নিলাম নিয়ে বেশকিছু বিদেশী আর ভারতীয় খেলোয়াড় আইপিএলের জন্য নামাঙ্কন করা শুরু করে দিয়েছে। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মার্নস লাবুসেনও আইপিএল নিয়ে একটি বড়ো বয়ান দিয়েছেন। যারপর অনুমান করা হচ্ছে যে বিদেশী খেলোয়াড়দের দিক দিয়ে এবার আইপিএল যথেষ্ট গুরুত্বপূর্ণ হতে চলেছে।

আইপিএলের জন্য নামাঙ্কন করব, এটা যথেষ্ট ভালো টুর্নামেন্ট – মার্নস লাবুসেন

মার্নস লাবুসেন নিশ্চিত করলেন আইপিএলে নাম দেওয়ার কথা,এই দল কিনতে পারে মোটা দামে 1

অস্ট্রেলিয়ার ২৬ বছর বয়সী ব্যাটসম্যান মার্নস লাবুসেন আইপিএলে নিজের খেলা নিয়ে মিডিয়ার সঙ্গে কথাবার্তা চলাকালীন বলেছেন যে, “আমি আইপিএলের জন্য হতে চলা নিলামে নামাঙ্কন অবশ্যই করব, এটা যথেষ্ট ভালো টুর্নামেন্ট। আমি এর অংশ হতে চাই, কিন্তু দেখা যাক নিলামে কী হয়”।

লাবুসেন এর আগেই অস্ট্রেলিয়ায় হওয়া বিগব্যাশ লীগে ব্যাটের পাশপাশি বল হাতেও যথেষ্ট ভালো প্রদর্শন করেছিলেন। যারপর অস্ট্রেলিয়ান ক্রিকেট এক্সপার্টস তাকে আগামীদিনের অলরাউন্ডার হিসেবেও ধরতে শুরু করেছেন। যারপর সম্ভাবনা রয়েছে যে টেস্ট আর ওয়ানডে ক্রিকেট ছাড়াও টি-২০ ক্রিকেট তিনিভালো খেলতে পারেন।

বিগব্যাশ লীগে করেছেন দুর্দান্ত প্রদর্শন

মার্নস লাবুসেন নিশ্চিত করলেন আইপিএলে নাম দেওয়ার কথা,এই দল কিনতে পারে মোটা দামে 2

মার্নস লাবুসেন অস্ট্রেলিয়ার হয়ে নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে ১৮টি টেস্ট আর ১৩টি ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এর মধ্যে ১৮টি টেস্টে তিনি ৬০.৮০ এর দুর্দান্ত গড়ে১৮৮৫ রান করেছেন। এছাড়াও ১৩টি ওয়ানডে আন্তর্জাতিকে ৩৯.৪১ গড়ে ৪৭৩ রান করেছেন। তবে এখনও পর্যন্ত ২৬ বছর বয়সী ব্যাটিং অলরাউন্ডার টি-২০ আন্তর্জাতিক ক্রিকেটে বেশি ম্যাচ খেলেননি। কিন্তু বীগব্যাশ লীগে তার দুর্দান্ত প্রদর্শনের পর তাকে অস্ট্রেলিয়ান টিম ম্যানেজমেন্ট টি-২০ আন্তর্জাতিকে খেলানোর ব্যাপারে ভাবতে পারে।

এই দলগুলি আইপিএলে কিনতে পারে লাবুসেনকে

মার্নস লাবুসেন নিশ্চিত করলেন আইপিএলে নাম দেওয়ার কথা,এই দল কিনতে পারে মোটা দামে 3

আইপিএলে মার্নস লাবুসেনকে কেনার জন্য বেশকিছু আইপিএল ফ্রেঞ্চাইজি বিড করতে পারে। ব্যাটিং অলরাউন্ডারের সন্ধান করা চেন্নাই আর ব্যাঙ্গালোরের মতো দল তাকে কেনার ব্যাপারে ভাবতে পারে। এখন এটাই দেখার যে নিলাম চলাকালীন তার ভাগ্যে কী হয়। মার্নস লাবুসেনকে রাজস্থান রয়্যালসের দল কিনতে পারে, কারণ তারা স্টিভ স্মিথকে রিলিজ করে দিয়েছে, এই কারণে তিনি রাজস্থানের হয়ে স্মিথের একজন ভালো বিকল্প প্রমানিত হতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *