BIG BREAKING : গ্রেফতার হলেন এই তারকা শ্রীলঙ্কান ক্রিকেটার 1

রোববার গ্রেফতার হলেন তারকা শ্রীলঙ্কার ক্রিকেটার কুশল মেন্ডিস।আজ ভোর পাঁচটা নাগাদ এ্যক্সিডেন্টের কবলে পড়েছিলেন তিনি।তার গাড়ির ধাক্কা মারা গেছেন একজন বছর ৬৪’ এর সাইকেল আরোহী।

BIG BREAKING : গ্রেফতার হলেন এই তারকা শ্রীলঙ্কান ক্রিকেটার 2

দক্ষিণ কলোম্বো’র পানাডুরা’র কাছাকাছি ঘটেছে দুর্ঘটনাটি এমনটাই জানিয়েছেন স্থানীয় প্রশাসন।গুরুতর আহত অবস্থায় সেই সাইকেল আরোহী’কে ভর্তি করা হয় হাসপাতালে।এবং সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।খুব দ্রুত পানাডুরা’র জেলাশাসকের মুখোমুখি হতে চলেছেন মেন্ডিস।জানা গেছে আগামী ৪৮ ঘন্টার মধ্যে পুলিশি জেরার মুখোমুখি হতে হবে তাকে।

পুলিশের তরফে প্রকাশ‍্যে আসা প্রাথমিক রিপোর্টে এখনও স্পষ্ট নয় কুশল অথবা মৃত সাইকেল আরোহীর মধ্যে কেউ মদ‍্যপ অবস্থায় ছিলেন কিনা।

BIG BREAKING : গ্রেফতার হলেন এই তারকা শ্রীলঙ্কান ক্রিকেটার 3

ইতিমধ্যে লকডাউনে উঠেছে শ্রীলঙ্কায়।ক্রমশ শিথিল হচ্ছে সেখানকার জনজীবন।এরই মাঝে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন মেন্ডিস।সম্প্রতি পাল্লিকেলে জাতীয় দলের ট্রেনিং ক‍্যাম্পে যোগ দিয়েছিলেন এই তারকা ক্রিকেটার।গত বুধবার শেষ হয়েছে এই ট্রেনিং ক‍্যাম্প।

দুর্ঘটনার ঘটনাটি প্রকাশ‍্যে আসার পর থেকেই শোরগোল করেছে বিশ্ব ক্রিকেটে।এখনও সংশ্লিষ্ট ক্রিকেটার অথবা শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে এই বিষয়ে জানানো হয়নি কিছুই।সম্প্রতি শ্রীলঙ্কার ক্রিকেটে ডামাডোল তৈরী হয়েছিল ২০১১ সালে বিশ্বকাপ ফাইনালে কারচুপির অভিযোগ ঘিরে।

BIG BREAKING : গ্রেফতার হলেন এই তারকা শ্রীলঙ্কান ক্রিকেটার 4

বছর পঁচিশের এই উইকেট কিপার ব‍্যাটসম‍্যান দেশের হয়ে খেলেছেন ৪৪ টি টেস্ট, ৭৬ টা ওয়ানডে এবং ২৬ টি টোয়েন্টি ম‍্যাচ।টেস্টে ৩৬.৯৭ গড়ে করেছিলেন ২৯৯৫ রান।ওয়ানডেতে ৩০.৫২ করেছেন ২১৬৭ রান এছাড়া টি টোয়েন্টি ক্রিকেটে ৪৮৪ রান করেছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *