Krunal Pandya-র স্ত্রী পানখুরির ছবি দেখলে আপনিও পাগল হবেন, অনুষ্কা-ক্যাটরিনারাও তার সামনে ফিকে! 1

টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ভাই ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) বেশ জনপ্রিয়। তার স্ত্রীও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ক্রুনাল পান্ডিয়ার স্ত্রী পানখুরি শর্মা (Pankhuri Sharma) খুব সুন্দরী এবং এমনকি বলিউড অভিনেত্রীদেরও হার মানায়। ক্রুনাল পান্ডিয়া এবং পানখুরি শর্মা ২৭ ডিসেম্বর ২০১৭ সালে বিয়ে করেছিলেন। এখন তাদের সুখি দম্পতির তকমা দেওয়া যায়।

দীর্ঘদিন ডেটিং করেন দু’জন

Krunal Pandya-র স্ত্রী পানখুরির ছবি দেখলে আপনিও পাগল হবেন, অনুষ্কা-ক্যাটরিনারাও তার সামনে ফিকে! 2

ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) দীর্ঘদিন ধরে তার বান্ধবী পানখুরি শর্মার (Pankhuri Sharma) সাথে সম্পর্কে ছিলেন। তারপরে এই দম্পতি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। পানখুরি শর্মা এক বন্ধুর মাধ্যমে ক্রুনাল পান্ডিয়ার সাথে দেখা করেছিলেন। ফিল্ম মার্কেটিংয়ের কাজ করতেন পানখুরী।

ক্রুনাল পান্ডিয়ার স্ত্রীও একজন মডেল

Krunal Pandya-র স্ত্রী পানখুরির ছবি দেখলে আপনিও পাগল হবেন, অনুষ্কা-ক্যাটরিনারাও তার সামনে ফিকে! 3

ক্রুনাল পান্ডিয়ার (Krunal Pandya) স্ত্রী পানখুরি শর্মা (Pankhuri Sharma) সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ছোট ভাই হার্দিক পান্ডিয়ার মতো ক্রুনাল পান্ড্যও খুব রোমান্টিক এবং তিনি পানখুরির সঙ্গে অনেক বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন। পানখুরি শর্মাও একজন নামজাদা মডেল।

প্রথম দেখাতেই পানখুরিকে পছন্দ হয় ক্রুনালের

Krunal Pandya-র স্ত্রী পানখুরির ছবি দেখলে আপনিও পাগল হবেন, অনুষ্কা-ক্যাটরিনারাও তার সামনে ফিকে! 4

পানখুরি (Pankhuri Sharma) নিজের কেরিয়ারের প্রচুর মডেলিং অ্যাসাইনমেন্ট করেছেন। ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) ২০১৬ সালে আইপিএল চলাকালীন পানখুরির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। প্রথম দেখাতেই পানখুরিকে পছন্দ হয় ক্রুনালের। তারপর আস্তে আস্তে দু’জন দু’জনের কাছাকাছি আসতে শুরু করেন। ফলে, এরপর সম্পর্কে জড়িয়ে পড়েন দু’জন।

মজাদার উপায়ে প্রস্তাব দেন পানখুরিকে

Krunal Pandya-র স্ত্রী পানখুরির ছবি দেখলে আপনিও পাগল হবেন, অনুষ্কা-ক্যাটরিনারাও তার সামনে ফিকে! 5

পানখুরিকে বিয়ে করার সিদ্ধান্ত অনেক আগেই নিয়েছিলেন ক্রুনাল পান্ডিয়া। পানখুরিকে বেশ স্টাইলের সঙ্গে প্রস্তাব দেন ক্রুনাল। মুম্বাই ইন্ডিয়ান্স যখন ২০১৭ সালে আইপিএল ট্রফি জিতেছিল, ক্রুনাল পান্ডিয়া ফাইনাল ম্যাচে ‘ম্যান অফ দ্য ম্যাচ’ পেয়েছিলেন। এই সাফল্যের পর পাঙ্খুরীকে প্রস্তাব দেন ক্রুনাল।

হাঁটু গেড়ে বসেছিলেন ক্রুনাল!

Krunal Pandya-র স্ত্রী পানখুরির ছবি দেখলে আপনিও পাগল হবেন, অনুষ্কা-ক্যাটরিনারাও তার সামনে ফিকে! 6

রিপোর্ট অনুসারে, ক্রুনাল পান্ডিয়া হাঁটু গেড়ে পানখুরি শর্মাকে প্রস্তাব দিতে গিয়েছিলেন এবং তার হাতে আইপিএল ট্রফি ছিল। পাংখুরি এই রোমান্টিক প্রস্তাব প্রত্যাখ্যান করতে পারেনি এবং বিয়ের জন্য হ্যাঁ বলেছিল। পাঁচ বছর হয়ে গেল এবং তাদের এই সম্পর্ক বেশ অটুট।

Leave a comment

Your email address will not be published.