KK-এর মৃত্যুতে আবেগী হলেন বীরেন্দ্র সেহবাগ, যুবরাজ সিং, সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে বললেন

প্লে ব্যাক সিঙ্গার কৃষ্ণকুমার কুন্নাথের (Krishnakumar Kunnath) প্রয়াণের পর বলিউড ইন্ডাস্ট্রি আর খেলার জগতে শোকের ঢেউ বয়ে গিয়েছে। নিজের সুরেলা কণ্ঠে সমর্থকদের হৃদয়ে ঝড় তোলা কৃষ্ণকুমার কুন্নাথ হার্ট অ্যাটাকের কারণে প্রয়াত হয়েছে। যার ফলে পুরো দেশে শোকের ছায়া নেমে এসেছে। অন্যদিকে কেকের মৃত্যুর পর বীরেন্দ্র সেহবাগ (Virendra sehwag) টুইটারে পোষ্ট করে তাঁর প্রতি শ্রদ্ধাঞ্জলী দিয়েছেন।

বীরেন্দ্র সেহবাগ Krishnakumar Kunnath-কে দিলেন শ্রদ্ধাঞ্জলী

বলিউডের প্লেব্যাক সিঙ্গার কেকে (KK) ওরফে কৃষ্ণ কুমার কুন্নাথ ৫৩ বছর বয়সে প্রয়াত হয়েছেন। গতকাল মঙ্গলবার ৩১ মে কলকাতায় গুরুদাস কলেজের একটি কনসার্টের পর হার্ট অ্যাটাক হওয়ায় প্রয়াত হন তিনি। এরপরই পুরো দেশ শোকে আচ্ছন্ন হয়ে পড়ে। তার সমর্থকরা তাকে নানাভাবে সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধাঞ্জলী দিচ্ছেন।

কেকের প্রয়াণের পর ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগও যথেষ্ট আবেগী হয়ে পড়েন। এরপর তিনি একটি টুইট করে লেখেন,

“কলকাতায় লাইভ পারফর্মেন্স চলাকালীন অসুস্থ হয়ে পড়ার পর কেকের প্রয়াণের ব্যাপারে শুনে কষ্ট পেয়েছি। জীবন কতটা অনিশ্চিত আর আর ঠুনকো। তাঁর পরিবার আর বন্ধুদের জন্য সমবেদনা। ওম শান্তি”।

ভারতীয় দলের খেলোয়াড়রাও শোকগ্রস্ত

Sehwag, Yuvraj, Harbhajan to play for India Maharaja in inaugural Legends  League Cricket- The New Indian Express

সেহবাগ ছাড়াও ভারতীয় দলের অন্যান্য খেলোয়াড়রাও কেকের মৃত্যুর পর শোকের মধ্যে রয়েছে। কারণ তাঁর এইভাবে মৃত্যু হওয়া সকলকেই হতচকিত করেছে। কেকে একদমই ফিট ছিলেন আর কোনো রোগে আক্রান্ত ছলেন না। তিনি কলকাতায় একটি কনসার্টে নিজের সুরেলা আওয়াজে সমর্থকদের মন জয় করছিলেন। কনসার্টের পর মানুষ হঠাৎই জানতে পারেন তাঁর প্রয়াণের খবর। এই খবর শোনার পর তাঁর সমর্থকরা যথেষ্ট ধাক্কা খেয়েছেন।

অন্যদিকে ভারতীয় দলের খেলোয়াড়রাও কৃষ্ণকুমার কুন্নাথের প্রয়ানে সমবেদনা প্রকাশ করে তার পরিবারের শান্তি আর ধৈর্য বজায় রাখার কামনা করেছেন। হরভজন সিং (Harbhajan Singh) একটি টুইট করে লেখেন,

“প্লেব্যাক সিঙ্গার কেকের আকস্মিক প্রয়াণের ব্যাপারে জেনে স্তব্ধ হয়ে গিয়েছি। ওর আবেগী আর মধুর গান লক্ষ মানুষের হৃদয়ের সঙ্গে সহজেই যোগ স্থাপন করত। ওর পরিবার, বন্ধু আর সমর্থকদের প্রতি আমার হৃদয়ের সমবেদনা। ওর পবিত্র আত্মার শান্তি হোক”।

https://twitter.com/harbhajan_singh/status/1531843534730534912?cxt=HHwWgIC9sYXlmcIqAAAA

অন্যদিকে কেকের মৃত্যুতে যুবরাজ সিংও (Yuvraj Singh) নিজের আবেগ আটকাতে পারেননি। তিনিও টুইট করে লেখেন,

“জীবন কতটা অনিশ্চিত আর ভঙ্গুর। কেকের প্রয়াণের খবর ভীষণই দুঃখজনক। ঈশ্বর তার পরিবারকে এই দুঃখ সহ্য করার শক্তি প্রদান করুক। ওম শান্তি”।  

https://twitter.com/YUVSTRONG12/status/1531767945676062720?cxt=HHwWgIDQhZe198EqAAAA

Leave a comment

Your email address will not be published.