Krishna Prasad

পন্ডিচেরি টি-১০ লিগে, রয়্যালস এবং প্যাট্রিয়টসের মধ্যে একটি দুর্দান্ত ম্যাচ অনুষ্ঠিত হয় এবং এই ম্যাচে প্যাট্রিয়টস ব্যাটসম্যান কৃষ্ণা পান্ডে একটি আশ্চর্যজনক নজির গড়ে গেলেন। যুবরাজ সিং প্রথমবারের মতো টি-২০ ক্রিকেটে ছয়টি ছক্কা মারার বিস্ময়কর কীর্তিটি গড়েছিলেন যখন তিনি টি ২০ বিশ্বকাপে ছয় বলে ছয়টি ছক্কা মারেন। তবে কৃষ্ণা (Krishna Pandey) পান্ডে টি-১০ ​​লিগে এই কীর্তি অর্জনের জন্য এই তালিকায় প্রথম ব্যাটসম্যান হলেন।

এই ম্যাচে রয়্যালস দল টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং ১০ ওভারে ৩ উইকেটে ১৫৭ রান করে। রয়্যালসের হয়ে, আর রঘুপতি ৩০ বলে অপরাজিত ৮৪ রান করেন, যেখানে প্রিয়ম আশিস এবং সন্তোষ কুমারানও দলের পক্ষে ভাল অবদান রাখেন। অন্যদিকে, প্যাট্রিয়টসের হয়ে সবচেয়ে সফল বোলার ছিলেন এস পরমেশ্বরন এবং তিনি ২৫ রানে ২ উইকেট নেন।

জবাবে, প্যাট্রিয়টস খুব খারাপ শুরু করে এবং এই দলটি পাঁচ ওভারে তিনটি উইকেট হারায়। এর পরে, কৃষ্ণা পান্ডে (Krishna Pandey) একটি ঝড়ো ইনিংস খেলেন এবং ৪৩৬.৮০ স্ট্রাইক রেটে ১৯ বলে ৮৩ রান করেন এবং এই সময়ে তিনি ১২টি ছক্কা এবং ৩টি চার মেরেছিলেন। নিজের ইনিংসে ছয় বলে ছয় ছক্কা মারার গৌরবও অর্জন করেন। কৃষ্ণা তার দলকে প্রায় জয়ের দ্বারপ্রান্তে নিয়ে এসেছিলেন, কিন্তু তিনি আউট হয়ে যান এবং তারপরে এই রুদ্ধশ্বাস ম্যাচে তার দল ৪ রানে হেরে যায়।

কৃষ্ণের (Krishna Pandey) এই ঝড়ো ইনিংস সত্ত্বেও, তার দলের পরাজয়ের কারণে কিছুটা হতাশাজনক দেখায় এই খেলোয়াড়কে। তবে তার বিশেষ অর্জনের জন্য, তার সতীর্থ খেলোয়াড়রা ডাগ-আউটে দাঁড়িয়ে তাকে প্রচণ্ডভাবে উৎসাহিত করে। আসলে  ছয় বলে ছয় ছক্কা মারা সহজ নয়। কিন্তু কৃষ্ণা এই কাজটাই করে দেখাতে পেরেছেন।

Read More: নিজের স্ত্রীর সেক্স টেপ ফাঁস করেছিলেন সনাথ জয়সুরিয়া, কারণ জানলে চমকে যাবেন

Leave a comment

Your email address will not be published.