ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ বাঁচানোর চেষ্টা করলেন ঋষভ পন্থের উপর এই কারণে ক্ষুব্ধ কোহলি-রোহিত 1

লর্ডসে ভারত ও ইংল্যান্ডের মধ্যে চলমান ৫ ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ একটি উত্তেজনাপূর্ণ মোড়ে পৌঁছেছে। চতুর্থ দিনের খেলা শেষে ভারত তাদের দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ১৮১ রান করে। টিম ইন্ডিয়ার ১৫৪ রানের লিড রয়েছে। এমন পরিস্থিতিতে পঞ্চম ও শেষ দিনটি উভয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। ভারতের হয়ে ক্রিজে আছেন উইকেটকিপার ঋষভ পন্থ ও ইশান্ত শর্মা। পান্ত ২৯ বলে ১৪ এবং ইশান্ত ১০ বলে ৪ রানে অপরাজিত আছেন। টিম ইন্ডিয়া এখন এই দুই ব্যাটসম্যানের কাছ থেকে আশা করবে যারা ক্রিজে সর্বাধিক সময় ব্যয় করে এবং ম্যাচটি ড্রয়ের দিকে নিয়ে যায়।

মাঠে দুর্বল আলোর কারণে, চতুর্থ দিনের খেলা নির্ধারিত সময়ের আগেই বাতিল করতে হয়েছিল। খারাপ আলো সত্ত্বেও, পন্থ এবং ইশান্ত ব্যাটিং চালিয়ে যান। ক্যাপ্টেন বিরাট কোহলি এই ব্যাপারটা দেখে হতবাক। কোহলি এবং রোহিত এরকম কিছু অঙ্গভঙ্গি করেছেন। এমন পরিস্থিতিতে, লর্ডসের বারান্দা থেকে, কোহলি রাগান্বিতভাবে ইশারায় পন্থ এবং ইশান্তকে বলতে শুরু করেন যে মাঠে আলো নেই এবং তারা আম্পায়ারের সাথে কেন কথা বলছে না। রোহিত শর্মাও বিরাটের পিছনে দাঁড়িয়েছিলেন। রোহিতও হাত দিয়ে ইশারা করে পন্থ এবং ইশান্তকে বলার চেষ্টা করছিল।

তবে পরিস্থিতি দেখে আম্পায়ার শীঘ্রই স্টাম্প ঘোষণা করেন। ভারতের দ্বিতীয় ইনিংসের শুরুটা ভালো হয়নি। ওপেনার কে এল রাহুল পাঁচ রান করার পর আউট হন এবং রোহিত শর্মা ২১ রানের অবদান রাখেন। অধিনায়ক কোহলি ২০ রান করে প্যাভিলিয়নে ফেরেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *