আরসিবিকে প্রচুর টাকার চুনা লাগিয়ে দিতে পারে এই তারকা ক্রিকেটার, ব্যর্থতার সম্মুখীন হবেন কোহলিরা 1

গত ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ের আইপিএল ২০২১ নিলামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসনকে তাদের দলে অন্তর্ভুক্ত করেছিল, যার জন্য বিশাল পরিমাণ ১৫ কোটি টাকা দিয়েছিল। আরসিবির ভক্তরা আশাবাদী যে জেমিসন তাদের জন্য এই মরশুমে ম্যাচ উইনার হিসাবে প্রমাণিত হবেন, তবে মরশুম শুরুর আগে তিনি খুব খারাপ ফর্মে আছেন।

চারটি টি টোয়েন্টি ম্যাচে কাইল জেমিসন প্রচুর মার খেয়েছেন

Twitterati troll Kyle Jamieson and RCB after the bowler gives away 26 runs in an over

নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলা চলছে। এই সিরিজের এখন পর্যন্ত চারটি ম্যাচ হয়েছে। এই চারটি ম্যাচে কাইল জেমিসনকে প্রচন্ডভাবে মার দেওয়া হয়েছে। প্রথম টি টোয়েন্টি ম্যাচে এই দ্রুত বোলার তার তিন ওভারে ৩২ রান খরচ করছিলেন এবং এই সময়ে তিনি একটি উইকেট পেয়েছিলেন। দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে এই খেলোয়াড় তার চার ওভারের বোলিংয়ে ১৪ এর ইকোনমি রেটে ব্যয় করছেন ৫৬ রান। এই সময়ে তিনি কোনও উইকেটও পেতে পারেননি।

NZ v AUS 2021: “I don't think it's a bad thing” - RCB's Mike Hesson on Kyle Jamieson's recent struggles

তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে তিনি তার ৪ ওভারে ৩৮ রান খরচ করেছিলেন। একই সাথে সিরিজের চতুর্থ টি টোয়েন্টি ম্যাচে চার ওভারের বোলিংয়ে ৪৯ রান খরচ করেছিলেন তিনি। তৃতীয় ও চতুর্থ টি টোয়েন্টিতে একটিও উইকেট পাননি তিনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৫ ওভারে ১৭৫ রান খরচ করেছেন কাইল জেমিসন

Cricket News 2021: Kyle Jamieson, New Zealand vs Australia T20, IPL Auction, Royal Challengers Bangalore – WWE Sports – Jioforme

কাইল জেমিসন অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান টি টোয়েন্টি সিরিজে চারটি ম্যাচ খেলেছেন। এই সময়ে, তিনি মোট ১৫ ওভার বোলিং করেছেন, আর এই সময়ে, তিনি ১৭৫ রান খরচ করেছেন। এই সময়ে তিনি পেয়েছেন মাত্র একটি উইকেট। তার ইকোনমি রেট ছিল ১১.৬৬, যা বেশ বেশি। সিরিজের পঞ্চম টি টোয়েন্টি ম্যাচের প্লেয়িং ইলেভেনেও এখন সুযোগ পাওয়া তার পক্ষে কঠিন।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য এই ডিল আইপিএলে ভারী না পড়ে যায়

Kyle Jamieson Is Our First Choice: RCB Director Mike Hesson Ahead Of IPL 2021 Auction

কাইল জেমিসন আইপিএল ২০২১ এ, আরসিবির জন্য ব্যয়বহুল না হয়ে পড়েন। তরুণ ডানহাতি পেসারের উচ্চতা ছয় ফুট আট ইঞ্চি। তিনি বর্তমানে নিউজিল্যান্ডের দীর্ঘতম ক্রিকেটার। এই খেলোয়াড় তার সামগ্রিক টি টোয়েন্টি ক্রিকেট কেরিয়ারে এখন পর্যন্ত মোট ৪২টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ২৫.৬৬ গড়ে গড়ে ২৩১ রান করেছেন। একই সাথে, তিনি ৮.৩৩ এর ইকোনমি রেটে ৫৫ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *