অন্যায়ভাবে আউট দেওয়া হল কেএল রাহুলকে! আম্পায়ার-ইংল্যান্ডের ষড়যন্ত্রের বিরুদ্ধে সরব নেটিজেনরা 1

কেএল রাহুল এবং রোহিত শর্মা ভারতের দ্বিতীয় ইনিংসে একটি শক্ত শুরু করেছিলেন। দুজনের মধ্যে প্রথম উইকেটে ৮৩ রানের পার্টনারশিপ ছিল। এই জুটি ভাঙেন ইংল্যান্ডের সিনিয়র বোলার জেমস অ্যান্ডারসন। জেমস অ্যান্ডারসন ৩৪তম ওভারে ৪৬ রান করে কেএল রাহুলকে আউট করেন। জেমস অ্যান্ডারসনের বলে রাহুল উইকেটের পেছনে জনি বেয়ারস্টো ক্যাচ দেন। ইংল্যান্ডের খেলোয়াড়দের আবেদনে আম্পায়ার তাকে নট আউট ঘোষণা করেছিলেন। এর পর ইংল্যান্ড একটি রিভিউ নেয় এবং তৃতীয় আম্পায়ার তাকে আউট ঘোষণা করে। কেএল রাহুল এতে অসন্তুষ্ট ছিলেন।

1 of the 600' - KL Rahul trolls himself while congratulating James Anderson;  later deletes tweet

কেএল রাহুলকে দেওয়া থেকে ভারতীয় ভক্তরা ক্ষুব্ধ হন এবং তারা সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিক্রিয়া জানান। ভক্তরা এর জন্য তৃতীয় আম্পায়ারকে দায়ী করেছেন এবং আউট দেওয়ার বিষয়ে প্রশ্ন তুলেছেন। কেএল রাহুল ৩৪তম ওভারের শেষ বলে জেমস অ্যান্ডারসনের বলে বল খেলার চেষ্টা করেন। এরপর ইংল্যান্ড তার বিরুদ্ধে দ্রুত আবেদন করলেও মাঠের আম্পায়ার রাহুলকে নটআউট ঘোষণা করেন। এর পরে, ইংল্যান্ড অধিনায়ক জো রুট তত্ক্ষণাত ডিআরএস নেন।

থার্ড আম্পায়ার স্নিকো মিটারের সাহায্য নিয়ে দেখিয়েছিলেন যে যখন ব্যাট দিয়ে বল চলে যায়, তখন স্নিকো মিটারের লাইনে নড়াচড়া হত। এরপর থার্ড আম্পায়ার রাহুলকে আউট করে দেন। ভক্তরা বিশ্বাস করেন যে ব্যাটটি তার পিছনের প্যাডে রয়েছে এবং বল এবং ব্যাটের মধ্যে কোনও যোগাযোগ নেই। প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার, যিনি ধারাভাষ্য করছেন, তিনিও বিরক্ত হয়ে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে আপত্তি করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *