"চোটের বাহানা করে ভালোই ঘুরছেন", টুইটারে ব্যাপকভাবে ট্রোলড হলেন কেএল রাহুল !! 1

চোটের কারণে ভারতের ইংল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুল (KL Rahul)। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের আগে কুঁচকির সমস্যায় পড়েছিলেন রাহুল। ভারতীয় ক্রিকেট বোর্ড তাকে চিকিৎসার জন্য জার্মানিতে পাঠিয়েছে। জার্মানিতে পৌঁছানোর পর কেএল রাহুল সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। এবার তার কমেন্ট সেকশনে কিছু ভক্ত তার দ্রুত আরোগ্য কামনা করছেন, আবার কেউ কেউ এই খেলোয়াড়কে নিয়ে মন্তব্য করেছেন।

সোশ্যাল মিডিয়া পোস্টে ট্রোলড হলেন কেএল রাহুল

KL Rahul

আইপিএল 2022 এর সময়ও কেএল রাহুল চোটের কারণে সমস্যায় পড়েছিলেন। বেশ কয়েকটি ম্যাচে ব্যথার কারণে তাকে মাঠের বাইরে যেতে দেখা গেছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে তাকে অধিনায়কত্ব করার কথা ছিল। কিন্তু সিরিজ শুরুর একদিন আগে চোটের কারণে তাকে বাদ দেওয়া হয়। এরপর ইংল্যান্ড সফর থেকেও খোয়াতে হয় তাকে।

কেএল রাহুলের চোটের গুরুত্বের পরিপ্রেক্ষিতে বিসিসিআই তাকে চিকিৎসার জন্য জার্মানিতে পাঠিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে, কেএল রাহুল চোটের কারণে ক্রমাগত ম্যাচ মিস করছেন, যার কারণে তিনি সোশ্যাল মিডিয়াতেও ট্রোলড হচ্ছেন। সম্প্রতি নিজের অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন তিনি। যা নিয়ে নেটিজেনরা তাকে তীব্র ব্যঙ্গ করেছেন।

দেখে নিন টুইট চিত্র:

উল্লেখ্য, কেএল রাহুলকে ছাড়াই টিম ইন্ডিয়াকে ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে নামতে হবে। গত বছরের সিরিজের বাকি টেস্ট ম্যাচটি আগামী মাসের প্রথম দিন থেকে শুরু হবে। এই ম্যাচে কেএল রাহুলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।  গত বছর এই সিরিজে ৪ ম্যাচে ৩১৫ রান করেছিলেন। তিনি ছিটকে যাওয়ার পর বিসিসিআই এখনও তার বদলি কোন ক্রিকেটারের নাম ঘোষণা করেনি।

শোনা যাচ্ছে, রোহিত শর্মার সঙ্গে শুভমান গিলকে ওপেনারের ভূমিকায় দেখা যেতে পারে এমন সম্ভাবনা রয়েছে। এই সময় রাহুলকে চিকিৎসার জন্য এক মাস জার্মানিতে থাকতে হতে পারে। তারপরে তিনি আগস্ট মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে ফিরতে পারেন।

Leave a comment

Your email address will not be published.