দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য KL Rahul পেলেন এই আক্রামণাত্মক বোলার, তৈরি করতে পারেন আতঙ্ক

ভারতীয় দল কেএল রাহুলের (KL Rahul) এর অধিনায়কত্বে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে ৫টি টি-২০ সিরিজ খেলবে, যা শুরু হবে আগামী ৯ জুন থেকে। এই সিরিজে দক্ষিণ আফ্রিকার বোলারদের মুশকিলে পড়তে হতে পারে এর একটি কারণ ভারতীয় পিচ।

আসলে ভারতীয় পিচ ফ্ল্যাট হয় আর বিদেশে সবুজ পিচ তৈরি করা হয়। এই সপাট পিচে ভারতীয় স্পিনাররা যথেষ্ট সাহায্য পান আর এই সিরিজের জন্য ভারতীয় অধিনায়ক কেএল রাহুলের কাছে ম্যাজিক বোলারও রয়েছে, যিনি এই পিচে ভয়ঙ্কর প্রমাণিত হতে পারেন।

অধিনায়ক পেয়েছেন ম্যাজিক বোলার

साउथ अफ्रीका के खिलाफ टी20 सीरीज के लिए KL Rahul को मिला ये आक्रमक गेंदबाज, बल्लेबाजों में पैदा कर सकता है खौफ 1

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের অধিনায়ক দলে একজন ২৭ বছর বয়সী বোলারকে শামিল করে বোলিং বিভাগকে শক্তিশালী করে তুলেছেন। এই সিরিজের জন্য টিম ইন্ডিয়ায় কুলদীপ যাদবকে শামিল করা হয়েছে। চায়নাম্যান নামে জনপ্রিয় এই বোলার কয়েকটি বলেই ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। তার এঙ্গে দলে যুজবেন্দ্র চহেল আর রবি বিষ্ণোইকেও শামিল করা হয়েছিল। এই সিরিজে দুর্দান্ত বোলিং করে টিম ইন্ডিয়ায় তারা নিজেদের জায়গা পাকা করতে পারেন।

আইপিএল ২০২২ এ করেছেন ভয়ঙ্কর বোলিং

साउथ अफ्रीका के खिलाफ टी20 सीरीज के लिए KL Rahul को मिला ये आक्रमक गेंदबाज, बल्लेबाजों में पैदा कर सकता है खौफ 2

আইপিএল ২০২২ দিল্লি ক্যাপিটালসের হয়ে বোলিং করে চায়নাম্যান বোলার কুলদীপ যাদব নিজের বিপক্ষ দলের ব্যাটসম্যানদের অসহায় করে দিয়েছিলেন। তিনি এই মরশুমে আক্রামণাত্মক বোলিং করে ১৪টি ম্যাচে ৮.৪৩ ইকোনমি রেটে বোলিং করে ২১টি উইকেট নিয়েছেন। এর সঙ্গেই তিনি আইপিএলের এই মরশুমে সর্বাধিক উইকেট নেওয়া বোলারদের তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন।

আরও একবার দেখা যাবে কুলচার কামাল

साउथ अफ्रीका के खिलाफ टी20 सीरीज के लिए KL Rahul को मिला ये आक्रमक गेंदबाज, बल्लेबाजों में पैदा कर सकता है खौफ 3

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজে অধিনায়ক কেএল রাহুল টিম ইন্ডিয়ার স্কোয়াডে কুলদীপ যাদব ছাড়াও যুজবেন্দ্র চহেলকেও শামিল করেছেন। কুলদীপ আর চহেলের জুটি আগেও কামাল দেখিয়েছেন। দুজনের এই জুটিকে কুলচা নামে ডাকা হয়। আর যখন এই কুলচা একসঙ্গে খেলেন তো টিম ইন্ডিয়ার বোলার আলাদা লেভেলেরই হয়। কুলদীপ যাব্দের বোলিংয়ের কথা বলা হয়ে এই বোলার মাঝের ওভারে ভীষণই খতরনাক বোলিং করেন আর এই অবস্থায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই বোলার ভীষণই ফায়দার প্রমাণিত হতে পারেন।

Leave a comment

Your email address will not be published.