PBKSvsMI: নিজের দলের এই খেলোয়াড়ের ফ্যান হলেন কেএল রাহুল, মুম্বাইয়ের বিরুদ্ধে জয়ের দিলেন সম্পূর্ণ শ্রেয়

আইপিএল ২০২১ এর ১৭তম ম্যাচ কেএল রাহুলের নেতৃত্বাধীন পাঞ্জাব কিংস আর রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছে।এই ম্যাচে কেএল রাহুল টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। এরপর প্রথমে ব্যাট করতে নামা মুম্বাইয়ের দল খুব বেশি স্কোর করতে পারেনি। দ্বিতীয় ইনিংসে পাঞ্জাবের দল অধিনায়ক কেএল রাহুলের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে এক সহজ জয়লাভ করে। মরশুমে নিজেদের পঞ্চম ম্যাচে দ্বিতীয় জয় লাভ করার পর অধিনায়ক কেএল রাহুল পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে সমস্ত বিষয় নিয়ে বিস্তারিত কথা বলেন।

একটি দল আর লিডার হিসেবে আমরা পরিণাম পেয়েছি – কেএল রাহুল

PBKSvsMI: নিজের দলের এই খেলোয়াড়ের ফ্যান হলেন কেএল রাহুল, মুম্বাইয়ের বিরুদ্ধে জয়ের দিলেন সম্পূর্ণ শ্রেয় 1

ম্যাচের পর নিজের বয়ানে রাহুল বলেন, “আমরা একটা দল, একজন লীডার, একটি ফ্রেঞ্চাইজি হিসেবে পরিণাম পেয়েছি।তরুণরা সুযোগ পেয়েছে ওরা ভালো ফল করেছে, তা সে আপনি শাহরুখ খানের কথাই বলুন বা রবি বিষ্ণোই। আমাদের কোচ আমাদের সঙ্গে দীর্ঘ কথা বলেছিলেন যে টস জিতে প্রথমে বোলিং করতে হবে। আমরা শুনেছিলাম যে এখানে শিশির থাকবে, এটা জানা ছিল না যে কতটা থাকবে, কিন্তু এটা ভালো ছিল। শুকনো বলকে মারা মুশকিল, কিন্তু গেইল এতে দারুণ আত্মবিশ্বাস দেখিয়েছে। ও জানে কোন বোলারকে খেলতে হবে আর কাকে নয়। অনিল ভাই রবির সঙ্গে কাজ করেছেন আর আজ ও এখানে দুর্দান্ত প্রদর্শন করেছে, অনেক বড়ো উইকেটও ও আজ আমাদের দলকে এনে দিয়েছে”।

পঞ্চম ম্যাচে দ্বিতীয় জয়ে ফিরল পাঞ্জাবের আশা

PBKSvsMI: নিজের দলের এই খেলোয়াড়ের ফ্যান হলেন কেএল রাহুল, মুম্বাইয়ের বিরুদ্ধে জয়ের দিলেন সম্পূর্ণ শ্রেয় 2

ম্যাচের কথা বলা হলে প্রথমে ব্যাত করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মার ৬৩ রান আর সূর্যকুমারের ৩৩ রানের ইনিংসের সাহায্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩১ রানই করতে পারে। পাঞ্জাবের হয়ে বোলিং করে মহম্মদ শামি আর রবি বিষ্ণোই দুর্দান্ত প্রদর্শন করে আর চার ওভারে ২১ রান করে ২টি করে উইকেট নেন। এরপর দ্বিতীয় ইনিংসে লক্ষ্য তাড়া করতে নেমে পাঞ্জাবের দলের শীর্ষ ক্রমের দুর্দন্ত ব্যাটিং্যে ১৭.৪ ওভারে ১ উইকেট হাসিল করে এই লক্ষ্য হাসিল করে নেয় আর ৯ উইকেটে ম্যাচ জেতে। পাঞ্জাবের তরফে কেএল রাহুল ৬০ আর ক্রিস গেইল ৪৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এছাড়াও ময়ঙ্ক আগরওয়ালও ২৫ রানের গুরুত্বপূর্ণ যোগদান দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *