WTC ফাইনালে রোহিত শর্মার সঙ্গে এই খেলোয়াড়কে ওপেনিংয়ে দেখতে চান ভারতীয় সমর্থকরা

ভারত আর নিউজিল্যান্ডের অধ্যে ১৮ জুন থেকে বিশ্ব টেট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলে হবে। এই ম্যাচের ঠিক আগে আমরা আপনাদের একটি ইন্টারেস্টিং খবর জানাতে চলেছি। আমরা আপনাকে জানাতে চলেছি যে কোন খেলোয়াড়কে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে সমর্থকরা রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করতে দেখতে চান।

আসলে স্পোর্টসউইকির মাধ্যমে আমরা এই ব্যাপারে মানুষকে ওপিনিয়ন জানতে চেয়েছিলাম। বেশিরভাগ সমর্থক এটাই চান যে কেএল রাহুলের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রোহিত শর্মার সঙ্গে ইনিংস শুরু করা উচিত। পোলে কেএ রাহুলের পাওয়া ভোটের সংখ্যা ময়ঙ্ক আগরওয়াল, শুভমান গিন আর হনুমা বিহারীর চেয়ে অনেক বেশি।

ওপিনিয়ন পোলে কেএল রাহুল মারলেন বাজি

WTC ফাইনালে রোহিত শর্মার সঙ্গে এই খেলোয়াড়কে ওপেনিংয়ে দেখতে চান ভারতীয় সমর্থকরা 1

কেএল রাহুলকে যতই যথেষ্ট দীর্ঘদিন ধরে টিম ইন্ডিয়ার টেস্ট দলের প্রথম একাদশে সুযোগ না দেওয়া হোক, কিন্তু তা সত্ত্বেও ভারতীয় সমর্থকরা তাকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করতে দেখতে চান। সমর্থকরা ময়ঙ্ক আগরওয়াল, শুভমান গিন আর হনুমা বিহারীর বদলে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে কেএল রাহুলের উপর সবচেয়ে বেশি ভরসা দেখিয়েছেন।

স্পোর্টস উইকি দ্বারা সোশ্যাল মিডিয়ায় করা সার্ভেতে কেএল রাহুলের পক্ষে বেশিরভাগ মানুষ ভোট দিয়েছেন। পোলে প্রথম নম্বরে থাকা কেএল রাহুল ৪৭ শতাংশ ভোট পেয়েছেন, অন্যদিকে দ্বিতীয় নম্বরে থাকা ময়ঙ্ক আগরওয়াল রাহুলের থেকে অনেকটাই পেছিয়ে থেকে ২৯ শতাংশ ভোট পেয়েছেন। ওপেনার হিসেবে মানুষ শুভমান গিলকে বেশি গুরুত্ব দেননি আর তিনি ২১ শতাংশ ভোট পেয়েছে। এছাড়াও হনুমা বিহারীকে এই দৌড়ে দেখাই যায়নি আর তিনি মাত্র ৩ শতাংশ ভোট পেয়েছেন।

ইংল্যান্ডের মাটিতে কেএল রাহুলের নামে রয়েছে সেঞ্চুরি

WTC ফাইনালে রোহিত শর্মার সঙ্গে এই খেলোয়াড়কে ওপেনিংয়ে দেখতে চান ভারতীয় সমর্থকরা 2

ইংল্যান্ডের মাটিতে যদি কেএল রাহুলের পরিসংখ্যানের কথা ধরা হয় তো তিনি এখানে টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি করেছেন। ২০১৮য় যখন ভারতীয় দল ইংল্যান্ড সফর করেছিল তখন কেএল রাহুল ওভালে খেলা হওয়া টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে ১৪৯ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন। কেএল রাহুল এই সফরে ম্যাঞ্চেস্টারে খেলা হওয়া টি-২০ ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০১ রানের ইনিংস খেলেন।

স্পোর্টস উইকির পোলে মানুষ দ্বারা কেএল রাহুলের সমর্থনে বেশি ভোট দেওয়া আর ইংল্যান্ডের মাটিতে রাহুলের নামে দুটি সেঞ্চুরি থাকা এটা দেখায় যে কে এল রাহুলকে দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করানো উচিত। কেএল রাহুলের বর্তমান ফর্মও শুভমান গিল আর ময়ঙ্ক আগরওয়ালের চেয়ে যথেষ্ট ভাল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল পর্যন্ত সম্পূর্ণ ফিট হয়ে যাবেন কেএল রাহুল

WTC ফাইনালে রোহিত শর্মার সঙ্গে এই খেলোয়াড়কে ওপেনিংয়ে দেখতে চান ভারতীয় সমর্থকরা 3

আইপিএল ২০১ চলাকালীন কেএল রাহুলের অ্যাপেন্ডিক্স হয়েছিল, যে কারনে তার মুম্বাইতে অপারেশন করাতে হয়। কেএল রাহুলের মোতাবেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে তিনি সম্পূর্ণ ফিট হয়ে যাবেন। কেএল রাহুল এই ফাইনেলের পর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্ট ম্যাচের সিরিজেও ভারতীয় দলের অংশ থাকবেন।কেএল রাহুলের সমর্থকরা আমাদের পোলে যেভাবে ভোটিং করছেন তা দেখে আমরাও এটাই বলতে চাই যে রোহিত শর্মার সঙ্গে খেতাবি ম্যাচে রাহুলেরই ওপেনিং করা উচিত, বাকি সিদ্ধান্ত তো অধিনায়ক আর টিম ম্যানেজমেন্টই নেবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *