"অথিয়া শেট্টির থেকে মন উঠে গেল নাকি ?" - KL রাহুল আবার সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলের শিকার !! 1

ভারতীয় দলের সহ অধিনায়ক লোকেশ রাহুল (Lokesh Rahul) বর্তমানে বাংলাদেশ সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তিনি সময় কাটাচ্ছেন জিমে। ভারতীয় দলের বিশ্বকাপের মঞ্চে সেমিফাইনালে পরাজয়  সমস্ত ভারতবাসীর স্বপ্নকে করে দিয়েছে ছারখার। ভারতীয় দল নতুন উর্যা নিয়ে পৌঁছেছিল নিউজিল্যান্ড, যেখানে নিউজিল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে পরাজিত করেছে ১-০ ব্যবধানে। বর্তমানে ভারতীয় দল নিউজিল্যান্ডের সঙ্গে একদিনের ম্যাচ খেলছে যেখানে প্রথম ম্যাচে জয়লাভ করেছে নিউজিল্যান্ড দল এবং দ্বিতীয় ম্যাচটি বৃষ্টির কারণে ভন্ড হয়ে গিয়েছে এর ফলে ভারতীয় দল নিউজিল্যান্ডের থেকে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে।

লোকেশ রাহুল ঘাম ঝরাচ্ছেন জিমে

"অথিয়া শেট্টির থেকে মন উঠে গেল নাকি ?" - KL রাহুল আবার সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলের শিকার !! 2

ভারতীয় দল এরপর বাংলাদেশের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ ও দুটি টেস্ট ম্যাচ খেলবে যেখানে দলের হয়ে আবার অধিনায়কত্ব করবেন রোহিত শর্মা ও তার ডেপুটি হিসেবে থাকবেন লোকেশ রাহুল । ভারতীয় দল আগামী ২০২৩ সালের বিশ্বকাপ জেতার জন্য এখান থেকেই শুরু করবে, তাদের আগামী যাত্রার আগেই দলের হয়ে সমস্ত ক্রিকেটাররা করছেন অনবরত অনুশীলন। ভারতীয় দলের সহ অধিনায়ক লোকেশ রাহুল বর্তমানে জিমে ব্যস্ত আছেন। তিনি বাংলাদেশ সিরিজের আগেই নিজেকে প্রস্তুত রাখছেন তবে দলের সহ অধিনায়কের জিম সেশনের ফটোশুটে দেখা গেল অভিনেত্রী জাহ্নবী কাপুরকে (Jahnabi Kapoor)। যিনি লোকেশ রাহুলের আশপাশেই ঘোরাঘুরি করছিলেন । ফটোটি সামনে আসার পরেই সোশ্যাল মিডিয়াতে তোলপাড়, এই ঘটনা ভারতীয় সমর্থকরা লোকেশ রাহুলের উপরে ক্ষিপ্ত। কেউ লিখেছেন ‘নতুন পার্টনারে মেতেছেন রাহুল‘, আবার কেউ লিখেছেন ‘অথিয়া শেট্টির থেকে মন উঠে গেল নাকি ?‘ আবার অনেকে রাহুলকে বলছেন, ‘রাহুলের প্রয়োজন জিমে ঘাম না ঝরিয়ে ব্যাটিং প্র্যাকটিস করতে।‘ লোকেশ রাহুলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে আছেন বলিউড সুপারস্টার সুনীল শেট্টির কন্যা আতিয়া শেট্টি বেশ লম্বা সময় ধরেই দুজনে সম্পর্কে জড়িয়ে আছেন খুব শীঘ্রই তারা বিবাহ করতে চলেছেন এই টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের ভালোবাসা দেখা গিয়েছিল সোশ্যাল সাইডে যেখানে আতিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সকল ফ্যানদের বুঝিয়ে দিয়েছিলেন সামনেই এই সম্পর্কের পরিণতি হতে চলেছে।

বিশ্বকাপের মঞ্চে ব্যার্থ লোকেশ রাহুল

"অথিয়া শেট্টির থেকে মন উঠে গেল নাকি ?" - KL রাহুল আবার সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলের শিকার !! 3

ভারতীয় দলের হয়ে লোকেশ রাহুল এই বিশ্বকাপের মঞ্চে ছিলেন একেবারেই ব্যর্থ দলের হয়ে কেবলমাত্র ১২৮ রান করতেই সক্ষম হয়েছিলেন এই ডানহাতই ব্যাটসম্যান জিম্বাবুয়ে এবং বাংলাদেশের বিরুদ্ধে এই অর্থশত রান করতে সক্ষম হয়েছিলেন লোকেশ রাহুল পাকিস্তান দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের মতো বড় বড় দলের কাছে ১০ এর কোনটি পার করতে পারেননি রাহুল তার এই পারফরমেন্সের ফলেই ভারতীয় দলের বিশ্বকাপ নেওয়ার স্বপ্নটা স্বপ্নই থেকে গেল শুধু রাহুল নয়। দলের অধিনায়ক রোহিত শর্মা ও একেবারেই ছিলেন ছন্দের বাইরে। বাংলাদেশ সিরিজে এই দুই অভিজ্ঞ ব্যাটসম্যান কে আবার ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে।

বাংলাদেশ ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল

"অথিয়া শেট্টির থেকে মন উঠে গেল নাকি ?" - KL রাহুল আবার সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলের শিকার !! 4

ভারতীয় দল- রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, দীপক চাহার এবং কুলদীপ সেন।

Leave a comment

Your email address will not be published.