KL Rahul

কুঁচকির চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে অনুষ্ঠিত হতে চলা টেস্ট ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুল (KL Rahul)। এই চোটের চিকিৎসার জন্য তাকে জার্মানিতে পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। রবিবার, অর্থাৎ ২৬শে জুন রাহুল জার্মানির উদ্দেশ্যে রওনা হন। তবে তিনি একা নন, তাঁর বান্ধবী এবং বলিউডের বিখ্যাত অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠিকেও দেখা গেছে জার্মানিতে।

কেএল রাহুলের সঙ্গে জার্মানিতে আথিয়া শেঠি

বান্ধবী আথিয়া শেঠির সঙ্গে জার্মানিতে KL Rahul ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও 1

সদ্য সমাপ্ত ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য কেএল রাহুলকে অধিনায়ক নিযুক্ত করা হয়েছিল। কিন্তু সিরিজ শুরুর মাত্র একদিন আগে কুঁচকির চোটের কারণে তাকে সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছিল। সময় মতো সুস্থ হতে না পারায় বিসিসিআই তাকে চিকিৎসার জন্য জার্মানিতে পাঠানোর সিদ্ধান্ত নেয়।

রবিবার, কেএল রাহুল তার বান্ধবী আথিয়া শেঠির সাথে জার্মানির উদ্দেশ্যে রওনা হন। এই সময় রাহুলের পরনে ছিল কালো গ্রাফিক টি-শার্ট ও কার্গো প্যান্ট। রাহুলের মতোই আথিয়া শেঠিকেও ক্যাজুয়াল লুকে দেখা গেছে। দুজনেই বিমানবন্দরে একসঙ্গে ছিলেন।

দেখে নিন ভিডিওটি:

কয়েকদিন আগে কেএল রাহুল ও আথিয়া শেঠির বিয়ের খবরও সামনে এসেছিল। তবে কোন পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন বিবৃতি দেওয়া হয়নি। কিন্তু বলিউড অভিনেতা এবং আথিয়ার বাবা সুনীল শেঠিকে যখন এই জুটির বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন তাকে বলতে শোনা যায়, “ও আমার মেয়ে এবং কোন না কোন সময় বিয়ে করবে। আমি চাই আমার ছেলে আগে বিয়ে করুক। এটা সত্যি যে কেএল রাহুলকে আমি তাকে খুব ভালবাসি এবং সে বিয়ে করতে চায় কিনা তা তারই সিদ্ধান্ত। কারণ এখন সময় অনেল বদলে গেছে।”

চোটের কারণে ইংল্যান্ড সফরের বাইরে কেএল রাহুল

বান্ধবী আথিয়া শেঠির সঙ্গে জার্মানিতে KL Rahul ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও 2

আইপিএল ২০২২ এর সময় কেএল রাহুল চোটের কারণে সমস্যায় পড়েছিলেন। বেশ কয়েকটি ম্যাচে এই কারণে তাকে মাঠের বাইরে বসে থাকতে দেখা গেছে। রাহুল বিদেশ যাওয়ার সাথে সাথে, এটা স্পষ্ট যে তিনি ইংল্যান্ড সফর মিস করবেন। ভারতীয় দলে ১-৫ জুলাই পর্যন্ত গত বছরের টেস্ট সিরিজের একমাত্র অবশিষ্ট ম্যাচ এবং তিনটি ওডিআই এবং বেশ কয়েকটি টি-২০ ম্যাচ খেলবে। রোহিত শর্মার নেতৃত্বে তাকে ভারতীয় দলের সহ-অধিনায়ক হিসেবে ভাবা হয়।

Leave a comment

Your email address will not be published.