ফাঁস হলো KL রাহুল-অথিয়া শেঠির বিয়ের তারিখ, এইদিন চারহাত এক করবেন পিতা সুনীল শেঠি !! 1

ক্রিকেট বিশ্বের অন্যতম উজ্জ্বল নক্ষত্র হলেন লোকেশ রাহুল (KL Rahul), তবে বর্তমানে তার ফর্ম একেবারেই খারাপ, বিশ্বকাপে তার পারফরমেন্সে অনেক ঘাটতি দেখা গিয়েছে, যা নিয়ে উঠেছে অনেক প্রশ্ন। তবে সব কিছুর মধ্যে তার ব্যক্তিগত জীবন নিয়ে চলছে চর্চা। সূত্রের খবর অনুযায়ী চার হাত এক হতে চলেছে লোকেশ রাহুল ও আথিয়া শেঠির, বলি অভিনেতা সুনীল শেঠি আনুষ্ঠানিকভাবে কেএল রাহুলের সাথে তার মেয়ে আথিয়া শেঠির বাগদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

রাহুল-আথিয়ার সম্পর্ক

ফাঁস হলো KL রাহুল-অথিয়া শেঠির বিয়ের তারিখ, এইদিন চারহাত এক করবেন পিতা সুনীল শেঠি !! 2

লোকেশ রাহুল এবং আথিয়া শেঠি কিছুদিন ধরে ডেটিং করছেন। মাঝে মধ্যেই খেলার মাঠে এই দুই কাপেলকে দেখতে পাওয়া যায়, বিগত তিন বছর ধরে এই দুই দম্পতি কে দেখা যাচ্ছে একসাথে, কিছুদিন আগেই অথিয়ার জন্মদিনে লোকেশ রাহুলের ইনস্টাগ্রামের স্টোরি সবকিছু বয়ান দিয়ে দিয়েছিল, তিনি অথিয়ার জন্মদিনে  শুভেচ্ছা জানিয়ে লাভ ইমোজি পোস্ট করেন জবাবে আথিয়া, “তোমাকে (লোকেশ রাহুল) ভালোবাসি” বলে তাদের সম্পর্কের প্রকাশ করেন জনসম্মুখে। সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজন, ধারাভি ব্যাঙ্ক উধবোধনে সুনীল শেঠিকে সাংবাদিকরা রাহুল ও অথিয়ার বিবাহের ব্যাপারে জিজ্ঞাসা করলে সুনীল জবাবে বলেন, ” খুব তাড়াতাড়ি হবে”

বিবাহের জন্য বাতিল করেছেন পাঁচতারা হোটেল

ফাঁস হলো KL রাহুল-অথিয়া শেঠির বিয়ের তারিখ, এইদিন চারহাত এক করবেন পিতা সুনীল শেঠি !! 3

সুনীল শেঠির কথার জবাব দিয়ে অথিয়া ইনস্টাগ্রামে মজা করেই লিখেছেন, “আমি আশা করি আমি এই বিয়েতে আমন্ত্রিত হয়েছি যা ৩ মাসের মধ্যে হতে চলেছে।” সুনীল শেঠি আগেই জানিয়েছিলেন যে দুজনে তাদের পেশাগত দায়িত্ব পালনের পরই বিয়ে করবেন। শোনা যাচ্ছে লোকেশ রাহুল এবং আথিয়া শেঠি একটি পাঁচতারা হোটেলে বিবাহের সিদ্ধান্ত পরিবর্তন করে সুনীল শেঠির খান্দালার বাড়িতে “জাহান”-এ বিয়ে করতে চায়। সূত্রের খবর অনুযায়ী ব্যক্তিগত কারণের জন্য চলতি নিউজিল্যান্ড সিরিজ থেকে তিনি বিশ্রাম নিয়েছেন।

বিশ্বকাপের মঞ্চে ফ্লপ লোকেশ রাহুল

ফাঁস হলো KL রাহুল-অথিয়া শেঠির বিয়ের তারিখ, এইদিন চারহাত এক করবেন পিতা সুনীল শেঠি !! 4

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের ১০ উইকেটে পরাজয় মানতে পারেনি ভারতীয় সমর্থকেরা, বড় ম্যাচে আবার ফ্লপ হন রাহুল, এই গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি মাত্র ৫ রান করেই প্যাভিলিয়নে ফিরে যান তিনি। বিশ্বকাপের প্রথম তিন ম্যাচেই একেবারেই রান করতে ব্যর্থ ছিলেন রাহুল, বাংলাদেশ এবং জিম্বাবুয়ের বিরুদ্ধে ফর্মে ফিরে আসলেও কাজের সময় তিনি ছিলেন ফ্লপ। লোকেশ রাহুল এই বিশ্বকাপে খুবই খারাপ পারফরমেন্স দেখিয়েছেন কেবলমাত্র ১৩৩ রান করেছিলেন ৬ ইনিংসে।

Leave a comment

Your email address will not be published.