জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি, কোন পোশাকে সাত পাকে বাঁধা পড়বেন রাহুল-আথিয়া? সামনে এলো নতুন তথ্য !! 1

জীবনের বাইশ গজে নতুন ইনিংস কে এল রাহুলের। ক্রিকেট আর বলিউডের যোগসূত্র নতুন কিছু নয়। টাইগার পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে শুরু করে আজহারউদ্দীন-সঙ্গীতা বিজলানী হয়ে হালের বিরাট-অনুষ্কা, বিনোদনের দুনিয়ার দুই আলাদা বৃত্তের দুই মহাতারকার পথ এক হয়ে যেতে এর আগেও দেখেছে ভারতবাসী। সেই পথের পথিক হতে চলেছেন ভারতীয় দলের সহ-অধিনায়ক কে এল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি। দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। চলতি বছরে টি-২০ বিশ্বকাপে রাহুল’কে সমর্থন করতে অস্ট্রেলিয়াতেও গিয়েছিলেন নায়ক সুনীল শেট্টি’র কন্যা আথিয়া। এবার চার হাত এক হতে চলেছে তাঁদের। শুভদিন আর বেশী দূরে নয়। কিছুদিনের মধ্যেই নিজেদের যৌথ পথ চলা শুরু করতে চলেছেন রাহুল এবং আথিয়া। সেমিব্রিটি বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। আগে সামনে এসেছিলো বিয়ের স্থান, কোন পোশাক পরে নতুন ইনিংস শুরু করবেন দু’জনে এবার সামনে এলো সেটাও।

নতুন পার্টনারশিপ রাহুলের, এগিয়ে আসছে দিন-

KL Rahul and Athiya Shetty | image: Instagram
KL Rahul and Athiya Shetty are going to tie the knot soon.

বাইশ গজে বিরাট কোহলি হোক বা রোহিত শর্মা, একাধিকবার লম্বা পার্টনারশিপ করে ভারত’কে ম্যাচ জিতিয়েছেন বেঙ্গালুরু’র কান্নুর লোকেশ রাহুল। এবার জীবনের ময়দানে সবচেয়ে গুরুত্বপূর্ণ পার্টনারশিপ’টি শুরু করতে চলেছেন তিনি। নন-স্ট্রাইকার এন্ডে থাকবেন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি। জনপ্রিয় নায়ক সুনীল শেট্টি’র কন্য আথিয়া’র সাথে আগামী বছরের জানুয়ারি’তে সাত-পাকে বাঁধা পড়ছেন তারকা ব্যাটসম্যান। খবরই এমনই। মন্ডপ হতে চলেছে মুম্বইয়ের খান্ডালা’তে। রাহুল এবং আথিয়া’র নিকট সূত্র জানাচ্ছে, “জানুয়ারি মাসেই রাহুল এবং আথিয়া গাঁটছড়া বাঁধতে চলেছেন। ওঁরা দু’জনে খান্ডালা’র বাংলো’টি দেখে এসেছেন সম্প্রতি। ঠিকঠাক তারিখ এখনই জানানো যাচ্ছে না, তবে মাস’টা যে জানুয়ারি তা জানিয়ে দেওয়া যায়। এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করে দু’জনে নতুন জীবনের সূচনা করবেন।” ডিসেম্বর মাসে রয়েছে বাংলাদেশ সফর। পড়শি দেশে যাচ্ছেন রাহুল। বাংলাদেশে তিনটি একদিনের ম্যাচ এবং দু’টি টেস্টম্যাচ খেলবে ‘টিম ইন্ডিয়া।’ সেই সফর থেকে ফিরে এসেই বিয়ে করতে চলেছেন তিনি, খবর এমনটাই।

বিয়ের পোশাক সম্পর্কে সামনে এলো বড় খবর-

KL RAhul and Athiya Shetty | image: twitter
KL RAhul and Athiya Shetty will get married at Sunil Shetty’s Khandala bungalow

এর আগেও তারকাদের বিয়ে নিয়ে সাধারণ মানুষের মধ্যে আগ্রহ ছিলো তুঙ্গে। বিরাট কোহলি-অনুষ্কা শর্মা বিয়ে করেছিলেন ইতালিতে। একই পথ অনুসরণ করে সেখানেই গাঁটছড়া বাঁধেন রনবীর সিং-দীপিকা পাড়ুকোণ’ও। ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল সাত পাকে বাঁধা পড়েন ভারতের রাজস্থানের বাড়ওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে। তবে ফাইভ স্টার হোটেল বা ডেস্টিনেশন ওয়েডিং নয়। রাহুল-আথিয়া’র পছন্দ সুনীল শেট্টি’র খান্ডালা’র বাংলোটি। সেখানেই পরিণয় সূত্রে বাঁধা পড়বেন তাঁরা। তারকাদের বিয়ের পোশাক নিয়ে জনমানসে আগ্রহ থাকেই। অনুষ্কা শর্মা অথবা দীপিকা পাড়ুকোনের সব্যসাচী ব্র্যান্ডের হাল্কা গোলাপি বা লাল লেহঙ্গা হোক অথবা প্রিয়াঙ্কা চোপড়া’র বিয়ের গাউন, সমাজমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে সেইসব ছবি। কোন পোশাক পরে নিজেদের যৌথ সফর শুরু করতে চলেছেন রাহুল এবং আথিয়া? রঙ জানা না গেলেও সেলিব্রিটি প্রথা মেনে ডিজাইনার কুর্তা এবং লেহঙ্গাতেই যে সাজতে চলেছেন নতুন দম্পতি, তা একপ্রকার নিশ্চিত। আথিয়ার প্রিয় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। মনে করা হচ্ছে এই বিশেষ দিনে তিনিই সাজিয়ে তুলবেন বিয়ের কনে’কে। জানুয়ারি’তে বিয়ের লগ্নে আথিয়ার পাশে কোন পোশাকে সাজেন কে এল রাহুল, নজর থাকবে সেইদিকে।

Leave a comment

Your email address will not be published.