টি-২০ বিশ্বকাপের পরেই KL রাহুল ও আথিয়া শেঠির বিয়ে, নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চাওয়ায় চড়ছে পারদ !! 1

বলিউড এবং ক্রিকেট ভারতে দুটি জনপ্রিয় এবং অত্যন্ত গ্ল্যামারাস পেশা হিসাবে বিবেচিত হয়। এই দুই জগৎ সম্পর্কে মানুষজন সত্যিই পাগল। একজন ক্রিকেটার হোক বা বলিউড অভিনেতা, দুজনেরই একটি বিশাল ফ্যান ফলোয়িং আছে এবং ভক্তরা তাদের সাথে একটি ছবি ক্লিক করতে বা তাদের এক ঝলক দেখতে যেকোন কাজ করতে পারেন অনুষ্কাআ শর্মা-বিরাট কোহলি, গীতা বসরা-হরভজন সিং, হ্যাজেল কিচ এবং যুবরাজ সিং এবং আরও অনেক বলিউড-ক্রিকেটার সহ বলিউড তারকা এবং ক্রিকেট তারকাদের মধ্যে অনেক জুটি হয়েছে যারা পরে বিয়ে করেছিলেন।

বিয়ে করতে পারেন কেএল রাহুল ও আথিয়া শেঠি

টি-২০ বিশ্বকাপের পরেই KL রাহুল ও আথিয়া শেঠির বিয়ে, নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চাওয়ায় চড়ছে পারদ !! 2

এরই ধারাবাহিকতায় বলিউডের আরেক নায়িকা ও ক্রিকেটার জুটি তৈরি হতে চলেছে। হ্যাঁ, আমরা ভারতীয় ওপেনার কেএল রাহুলের কথা বলছি এবং বলিউড নায়িকা আথিয়া শেঠি সাত পাক নিতে পারেন। সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রাহুল তার বিয়ের জন্য নিউজিল্যান্ড সফর থেকে ছুটিও চেয়েছেন।

আসলে কেএল রাহুল এবং আথিয়া শেঠি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন। এমন পরিস্থিতিতে অনেক দিন ধরেই খবর ছিল কিন্তু এবার বিয়ে করতে চলেছেন এই জুটি। উল্লেখ্য, এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের পর গাঁটছড়া বাঁধতে চলেছেন রাহুল ও আথিয়া শেঠি। তবে কবে বিয়ে করবেন তা এখনো ঠিক হয়নি।

বিয়ের কথা জানান বিসিসিআই আধিকারিক

টি-২০ বিশ্বকাপের পরেই KL রাহুল ও আথিয়া শেঠির বিয়ে, নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চাওয়ায় চড়ছে পারদ !! 3

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আথিয়া শেঠিকে বিয়ে করবেন কেএল রাহুল? এ কারণে নিউজিল্যান্ড সফর ৩ থেকে ছুটি চাওয়া হয়েছে। বিসিসিআইয়ের এক আধিকারিক কেএল রাহুলের বিয়ের কথা জানিয়েছেন, “রাহুল ব্যক্তিগত কাজে সময় চেয়েছেন। এই কারণে নিউজিল্যান্ড সফরে অনুষ্ঠিত হতে চলা সিরিজে উপস্থিত থাকবেন না তিনি। এর কারণ চোট বা বিরতি নয়।”

তিনি যোগ করেন, “পারিবারিক কারণে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না তিনি। আমি জানি না তিনি বিয়ে করছেন নাকি বাগদান করতে চলেছেন। কিন্তু আমি শুধু এইটুকুই বলতে পারি। বাকিটা আমরা জানি না।” চলতি টি-২০ বিশ্বকাপের কথা বলা হলে, কেএল রাহুল এই সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে তার চেনা ছন্দে ফেরার রাস্তায় রয়েছেন। কেএল রাহুল অ্যাডিলেড ওভালে বিশ্বকাপের গ্রুপ ২ ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ৩২ বলে ৫০ রান করে ফর্মে ফেরার লক্ষণ দেখিয়েছিলেন।

Read More: T20 World Cup: রোহিত শর্মার নেতৃত্বে টি-২০ বিশ্বকাপ কি ফিরবে ভারতের ঘরে? মিথালি রাজ করলেন ভবিষ্যদ্বাণী !!

Leave a comment

Your email address will not be published.