কলকাতা নয়, LSG এর এই প্রশিক্ষকের উপর চিরকৃতজ্ঞ KKR কিপার শেল্ডন জ্যাকসন! আদর্শ মানেন এনাকে 1

কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) উইকেটকিপার ব্যাটসম্যান শেলডন জ্যাকসন (Sheldon Jackson) তার সাফল্যের কৃতিত্ব দিয়েছেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে (Gautam Gambhir)। জ্যাকসনের মতে, তিনি আজ যা কিছু হয়েছেন তা গৌতম গম্ভীরের কারণে। শেলডন জ্যাকসনের কথা বলতে গেলে, গৌতম গম্ভীর তাকে রঞ্জি ট্রফি (Ranji Trophy) থেকে বেছে নিয়েছিলেন এবং তারপরে তাকে বারবার সুযোগ দিয়ে তারকা খেলোয়াড় বানিয়েছিলেন। এই কারণেই জ্যাকসন তার সাফল্যের কৃতিত্ব তাকে দিচ্ছেন।

গৌতম গম্ভীর আমাকে কেকেআর-এ সুযোগ দিয়েছিলেন – শেলডন জ্যাকসন

কলকাতা নয়, LSG এর এই প্রশিক্ষকের উপর চিরকৃতজ্ঞ KKR কিপার শেল্ডন জ্যাকসন! আদর্শ মানেন এনাকে 2

স্পোর্টসকিড়ার সাথে একান্ত কথোপকথনে, শেলডন জ্যাকসন গৌতম গম্ভীরের প্রতি প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছিলেন, “আমি আজ যা আছি গৌতম গম্ভীরের কারণে। তিনি আমাকে রঞ্জি ট্রফি থেকে নির্বাচিত করেছিলেন এবং আমাকে সুযোগ দিয়েছিলেন যখন কেউ আমাকে চিনত না। তিনি আমাকে কেকেআরে নিয়ে এসে তৈরি করেছেন। তিনি আমার আদর্শ, আজ তার সাথে কথা বলতে গেলেও তিনি প্রস্তুত থাকেন।”

৪ বার রঞ্জি মরসুমে ৭৫০ এর বেশি রান করার রেকর্ড তার দখলে

কলকাতা নয়, LSG এর এই প্রশিক্ষকের উপর চিরকৃতজ্ঞ KKR কিপার শেল্ডন জ্যাকসন! আদর্শ মানেন এনাকে 3

আমরা আপনাকে বলি যে শেলডন জ্যাকসন নিয়মিত ঘরোয়া ক্রিকেটে শক্তিশালী পারফর্ম করে এসেছেন। গত কয়েকটি রঞ্জি মরসুমে তিনি ৮০০-এর বেশি রান করেছেন। ৪ বার রঞ্জি মরসুমে ৭৫০ এর বেশি রান করার রেকর্ড তার দখলে। জ্যাকসন ৭৯টি প্রথম শ্রেণির ম্যাচে ৫০.৩৯ গড়ে ৫৯৪৭ রান করেছেন। জ্যাকসন ঘরোয়া ক্রিকেটে একটি বড় নাম, তবে এখনও পর্যন্ত তিনি টিম ইন্ডিয়াতে নির্বাচিত হননি। ভারতীয় দলে জায়গা পাওয়া তো দূরের কথা, গত কয়েক বছর ধরে তিনি ভারতের ‘এ’ দলেও নির্বাচিত হননি। এই কারণেই গত বছর শ্রীলঙ্কা সফরে নির্বাচিত না হওয়ায় নির্বাচকদের ওপর ভীষণ ক্ষুব্ধ ছিলেন জ্যাকসন।

Leave a comment

Your email address will not be published.