IPL 2021: কলকাতার জন্য বড় খবর, এই তারকা খেলোয়াড় আইপিএল এর দ্বিতীয়ার্ধে খেলবেন 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধ আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। তার আগেই কলকাতা নাইট রাইডার্সের (KKR) জন্য সুখবর এসেছে। অধিনায়ক ইয়ন মর্গ্যান নিশ্চিত করেছেন যে তিনি টুর্নামেন্টের ১৪ তম মরসুমের দ্বিতীয়ার্ধে অংশ নেবেন। বলা বাহুল্য যে, ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি -২০ ম্যাচ স্থগিত করেছে। এর পর ইংল্যান্ডের অধিনায়ক এই তথ্য দিয়েছেন।

IPL 2021: কলকাতার জন্য বড় খবর, এই তারকা খেলোয়াড় আইপিএল এর দ্বিতীয়ার্ধে খেলবেন 2

ইংল্যান্ডের অন্যান্য খেলোয়াড়রা কি আইপিএল 2021 এর দ্বিতীয়ার্ধে অংশ নেবে? এই বিষয়ে মর্গ্যান বলেছেন যে, এটি প্রত্যেকের ব্যক্তিগত সিদ্ধান্ত হবে। মর্গ্যান বর্তমানে দ্য হান্ড্রেডে লন্ডন স্পিরিটের হয়ে খেলছেন। মঙ্গলবার তার দলকে নর্দার্ন সুপারচার্জারের বিপক্ষে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। একটি ক্রিকেট ওয়েবসাইটের মতে, এই ম্যাচের পর মর্গ্যান নিশ্চিত করেছেন যে তাকে আইপিএলের বাকি ম্যাচগুলোতে খেলতে দেখা যাবে।

IPL 2021: কলকাতার জন্য বড় খবর, এই তারকা খেলোয়াড় আইপিএল এর দ্বিতীয়ার্ধে খেলবেন 3

তিনি আইপিএলে খেলা ইংল্যান্ডের অন্যান্য খেলোয়াড়দের নিয়ে বলেছেন যে বাংলাদেশ সফর স্থগিত হওয়ার পর তারা লিগে যোগ দিতে চান কিনা তা সম্পূর্ণ তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত হবে। এছাড়াও মর্গ্যান জানিয়েছেন যে তিনি বিশ্বাস করেন বাংলাদেশের সাথে সিরিজ খেলা বা আইপিএল খেলা উভয় খেলোয়াড়ের জন্য উপকারী হবে। “যদি দল বাংলাদেশে যেত, আমরা এমন কন্ডিশনে খেলতাম যা আমাদের জন্য সম্পূর্ণ ভিন্ন ছিল। অন্যদিকে, যদি তিনি আইপিএলে খেলতে সংযুক্ত আরব আমিরাতে যান, তাহলে তিনি এই বছর অনুষ্ঠিত হতে যাওয়া টি -২০ বিশ্বকাপের মতো কন্ডিশনে খেলার সুযোগ পেতাম। কিছু খেলোয়াড় যদি বাংলাদেশ থেকে সিরিজ স্থগিত হওয়ার পর বিশ্রাম নিতে চায়, তারা তা করতে পারে।”

IPL 2021: কলকাতার জন্য বড় খবর, এই তারকা খেলোয়াড় আইপিএল এর দ্বিতীয়ার্ধে খেলবেন 4
গত মাসে বিসিসিআই সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত আইপিএল ২০২১ এর বাকি ম্যাচের সময়সূচি ঘোষণা করেছিল। মোট ৩১ টি ম্যাচ ২৭ দিনের মধ্যে খেলা হবে। করোনার কারণে গত মে মাসে ১৪ তম আসর স্থগিত করা হয়েছিল। ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং মুম্বই ইন্ডিয়ান্সের (এমআই) মধ্যে ম্যাচ দিয়ে আইপিএল এর দ্বিতীয়ার্ধ শুরু হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *