ভিডিও: পোলার্ডের হেলমেটে লেগে বল গেল বাউন্ডারিতে, তারপর যা হল দেখে হাসি থামবে না

ত্রিনিদাদের ৩৩ বছর বয়সী সিনিয়র ব্যাটসম্যান ক্যারিবিয়ান অলরাউন্ডার কায়রন পোলার্ড প্রায়ই মাঠে নিজের অদ্ভুত আচরনের জন্য শিরোনামে উঠে আসেন। এমনই একটা ঘটনা তার সঙ্গে দিল্লিতে মুম্বাই ইন্ডিয়ান্স আর রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হওয়া ম্যাচেও হয়েছে। জানিয়ে দিই যে এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের দল টুর্নামেন্টে রাজস্থান রয়্যালসকে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের তৃতীয় জয় হাসিল করেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। রাজস্থানের দল প্রথমে ব্যাটিং করে শীর্ষক্রমের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে একটি ভালো স্কোর করে। কিন্তু এরপর দ্বিতীয় ইনিংসে মুম্বাইয়ের ব্যাটিং চলাকালীন্ন কায়রন পোলার্ডের সঙ্গে এমন এক অদ্ভুত ঘটনা ঘটে যা সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে শেয়ার হচ্ছে।

পোলার্ডের হেলমেটে লেগে বাউন্ডারিতে পৌঁছল বল, দেখুন ভিডিও

ভিডিও: পোলার্ডের হেলমেটে লেগে বল গেল বাউন্ডারিতে, তারপর যা হল দেখে হাসি থামবে না 1

আসলে এই ঘটনা এই সময়ের যমহন দ্বিতীয় ইনিংসে লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের দলের স্কোর ১৭.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৭ রান ছিল। জয়ের জন্য দলের ১৬ বলে ১৫ রানের দরকার ছিল আর ক্রিজে ব্যাট করছিলেন সিনিয়র অলরাউন্ডার কায়রন পোলার্ড। রাজস্থানের তরফে ইনিংসের ১৮ ওভারে বল করছিলেন ক্রিস মরিস।সেই সময় ওভারের তৃতীয় বল সামান্য বাউন্স হয়ে পোলার্ডের হেলমেটে এমন লাগে যে দিক বলদে যায় বলের আর বল সোজা দ্রুতগতিতে বাউন্ডারির দিকে চলে যায়। তখনই পোলার্ড বলের দিকে হাত দিয়ে বাউন্ডারিতে যাওয়ার মজার ঈশারা করতে শুরু করেন। শেষে এই বলটি বাউন্ডারি হয় আর এরপর এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে শুরু করে।

এখানে দেখুন ভিডিওটি……

মুম্বাই টুর্নামেন্টে পেল নিজেদের তৃতীয় জয়

ভিডিও: পোলার্ডের হেলমেটে লেগে বল গেল বাউন্ডারিতে, তারপর যা হল দেখে হাসি থামবে না 2

ম্যাচের কথা বলা হলে প্রথমে ব্যাট করতে নামা রাজস্থানের দল শীর্ষ চার ব্যাটসম্যানের মধ্যে জোশ বাটলারের ৪১ রান, যশস্বী জয়সওয়ালের ৩২ রান আর সঞ্জু স্যাওসনের ৪২২ রান আর শিভম দুবের ৩৫ রানের সাহায্যে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭১ রানের স্কর করে। মুম্বাইয়ের হয়ে বোলিং করে রাহ্ল চাহার ২টি ট্রেন্ট বোল আর বুমরাহ ১টি করে উইকেট নেন।

ভিডিও: পোলার্ডের হেলমেটে লেগে বল গেল বাউন্ডারিতে, তারপর যা হল দেখে হাসি থামবে না 3

এরপর দ্বিতীয় ইনিংসে লক্ষ্য তাড়া করে মুম্বাই ইন্ডিয়ান্স কুইন্টন ডি’ককের ৭০ রানের দুর্দান্ত ইনিংস আর ক্রুণাল পাণ্ডিয়ার ৩৯ রানের সৌজন্যে ১৮.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে এই লক্ষ্য হাসিল করে নেয় আর ৭ উইকেটে জয়লাভ করে। পোলার্ড ১৬ রান করে অপরাজিত থাকেন। রাজস্থানের হয়ে বোলিং করে ক্রিস মরিস ২ উইকেট আর মুস্তাফিজুর ১ উইকেট নেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *