কেভিন পিটারসেনের ভবিষ্যৎবাণী, সকলকে অবাক করে দিয়ে আইপিএল ২০২১ জিততে পারে এই ফ্র্যাঞ্চাইজি 1

রবিবার দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। আইপিএল ২০২১ এর দ্বিতীয়ার্ধ ১৯ সেপ্টেম্বর এই দুইয়ের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে। মুম্বাই ইন্ডিয়ান্স একটি জয় নিবন্ধন করে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান শক্তিশালী করার চেষ্টা করবে। মুম্বাই ইন্ডিয়ান্স ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন পরামর্শ দিয়েছেন যে আইপিএল ২০২০ চ্যাম্পিয়নরা তাদের প্রথম দুটি ম্যাচ হারানোর সামর্থ্য রাখে না। তিনি বলেন, চেন্নাই সুপার কিংসের শিরোপা জেতার দারুণ সুযোগ রয়েছে।

IPL 2021: CSK vs MI- Mumbai Indians (MI) Predicted Playing XI Against  Chennai Super Kings (CSK)

পিটারসেন বলেছিলেন, “তারা (মুম্বাই ইন্ডিয়ান্স) প্রথমে তাদের কিছু ম্যাচ হারে এবং তারপর টুর্নামেন্ট শেষে ভালো করে। কিন্তু আমরা ইতিমধ্যেই টুর্নামেন্টের শেষের দিকে। মুম্বাই তাদের খেলা শুরু করার আগে তিন বা চারটি ম্যাচ হারার সামর্থ্য রাখে না কারণ ফিরে আসার সময় খুব কম। যদি তারা তাদের মুকুট ধরে রাখতে চায়, তাদের প্রথম বল থেকেই এটিকে আটকে রাখতে হবে। স্পষ্টতই, তাদের প্রতিভা আছে, তারা এটি করতে সক্ষম।”

IPL 2021: Chennai Super Kings (CSK) Updated Squad, Schedule, Time And Venue  - CricketAddictor

সিএসকে সম্পর্কে বলতে গিয়ে পিটারসেন স্বীকার করেছেন যে আইপিএল ২০২১ -এর প্রথমার্ধে তাদের পারফরম্যান্স দেখে তিনি অবাক হয়েছিলেন এবং তাদের চতুর্থবারের মতো শিরোপা জেতার দারুণ সুযোগ রয়েছে। ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। পিটারসেন বলেছিলেন যে এপ্রিলে আইপিএল ২০২১ শুরুর আগে সবাই সিএসকে -র ওল্ড বয়েজ আর্মিকে বলেছিল। তাই তাকে এত ভালভাবে যেতে দেখে কিছুটা অবাক হয়েছিল। যদি তিনি প্রস্তুত থাকেন, তাহলে ফ্র্যাঞ্চাইজির জন্য কয়েক সপ্তাহ ঐতিহাসিক হতে পারে। শিরোপা জেতার ক্ষেত্রে তার দুর্দান্ত শট রয়েছে, যা সবাই যা ভেবেছিল তার থেকে আলাদা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *