এখনও ইংল্যান্ড জাতীয় দলে খেলার ক্ষমতা রাখেন কেভিন পিটারসেন, ভাঙলেন সেহওয়াগের এই দুর্ধর্ষ রেকর্ড 1

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের নবম ম্যাচে ইংল্যান্ড লেজেন্ডস এবং ইন্ডিয়া লেজেন্ডসের মধ্যে খেলা হয়েছে। টস জিতে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড দল ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৮৮ রানের শক্ত স্কোর করেছিল। কেভিন পিটারসেন আবারও দলে থেকে দুর্দান্ত ছন্দে হাজির হয়েছিলেন এবং তিনি টুর্নামেন্টের দ্রুততম ফিফটি করেছিলেন। ঝোড়ো ব্যাটিংয়ের সময় পিটারসেন মাত্র ৩৭ বলে ৭৫ রান করেছিলেন। ইংল্যান্ডের এই ব্যাটসম্যান সমস্ত ভারতীয় বোলারকে তীব্রভাবে নিয়েছিলেন।

Road Safety World Series 2021: "Kevin Pietersen can make his England  comeback before Alex Hales"- Twitter reacts to England Legends skipper's  37-ball 75

পিটারসন তার ৭৫ রানের ইনিংসের সময় মাত্র ৩৭ বল মোকাবিলা করেছিলেন এবং ছয়টি চার এবং পাঁচটি দীর্ঘ ছক্কা মারেন। ইংলিশ এই প্রাক্তন ব্যাটসম্যান ২০২ এর স্ট্রাইক রেটে রান করেছিলেন। পিটারসন মাত্র ১৮ বলে নিজের অর্ধশতকটি পূর্ণ করেছিলেন এবং টুর্নামেন্টের দ্রুততম পঞ্চাশ করার নজির করেছিলেন। এর আগে বীরেন্দ্র সেহওয়াগ বাংলাদেশ লেজেন্ডসের বিপক্ষে ২০ বলে নিজের অর্ধশতক পূর্ণ করেছিলেন। তবে ইংল্যান্ড দলে পিটারসন বাদে তাদের আর কোনও ব্যাটসম্যানকে ছন্দে দেখা যায়নি।

Road Safety World Series: Kevin Pietersen 75 trumps Irfan Pathan 61 not out  as England beat India by 6 runs - Sports News

এর আগে বাংলাদেশের বিপক্ষে খেলা ম্যাচে অবিশ্বাস্য ব্যাটিংয়ের সময় পিটারসেনও মাত্র ১৭ বলের ৪২ ইনিংস খেলেছিলেন। তার ইনিংসটি ইংল্যান্ড সাত উইকেটে হারিয়েছিল বাংলাদেশকে। ভারতের পক্ষে, ইউসুফ পাঠান সবচেয়ে সফল বোলার ছিলেন, ম্যাচে তিন ওভারে ২৮ রানে তিন উইকেট নিয়েছিলেন। ইরফান পাঠান চার ওভারে খুব ইকোনমিক্যাল ছিলেন এবং পিটারসনের উইকেট সহ ২৮ রানে দুই ইংলিশ ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে পাঠিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *