Keshav Maharaj

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ শেষ হলেও কেশব মহারাজ (Keshav Maharaj) ক্রমাগত শিরোনামে রয়েছেন। এই সিরিজের শেষ ম্যাচে তেম্বা বাভুমার পরিবর্তে তাকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি বাতিল হয়ে যায়। যদিও এই ম্যাচের কোন ফল হয়নি। তবে, ভারতীয় বংশোদ্ভূত আফ্রিকান ক্রিকেটার কেশব মহারাজ ভারতের সাথে তার সংযোগ নিয়ে নিয়মিত খবরে রয়েছেন। মজার বিষয় হল তার স্ত্রীও কিন্তু আদতে ভারতীয় মেয়ে।

কেশব মহারাজের স্ত্রী একজন সুপরিচিত নৃত্যশিল্পী

ভারতের সঙ্গে Keshav Maharaj-এর স্ত্রীর বিশেষ সম্পর্ক, বিয়ের জন্য ক্রিকেটারের মায়ের সামনে করতে হয়েছিল কত্থক নাচ 1

প্রকৃতপক্ষে, দক্ষিণ আফ্রিকা দলের ক্রিকেটার কেশব মহারাজ ভারতীয় বংশোদ্ভূত এবং তার পূর্বপুরুষরা ভারতের ইউপি রাজ্যের সুলতানপুর শহরের বাসিন্দা। ভারতীয় বংশোদ্ভূত এক মেয়েকে বিয়েও করেছেন এই আফ্রিকান ক্রিকেটার। কেশবের স্ত্রীর নাম লেরিশা এবং তিনি একজন সুপরিচিত নৃত্যশিল্পী। দুজনের প্রথম দেখা হয় এক কমন ফ্রেন্ডের মাধ্যমে। এরপর একে অপরের প্রতি দুজনের আগ্রহ বাড়তে থাকে, তারপর শুরু হয় দেখা করার পর্ব।

প্রথমে দুজনের মধ্যে ভাল বন্ধুত্ব ছিল এবং কবে তা প্রেমে রূপান্তরিত হয়, দু’জনেই তা জানতেও পারেননি। দুজনে একে অপরের কাছে ভালোবাসার কথা জানালেও অনেকদিন পরিবারের লোকজনকে বিষয়টি জানতে দেননি। কেশব মহারাজ তার ভালোবাসার এই পর্বকে সবার থেকে গোপন রেখেছিলেন। কারণ দুজনের কাছেই সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল তাদের পরিবারের সদস্যদের বোঝানো।

কেশবের মাকে রাজি করাতে লরিশাকে নাচতে হয়!

ভারতের সঙ্গে Keshav Maharaj-এর স্ত্রীর বিশেষ সম্পর্ক, বিয়ের জন্য ক্রিকেটারের মায়ের সামনে করতে হয়েছিল কত্থক নাচ 2

কেশব মহারাজ এবং তার বান্ধবী লরিশা ভিন্ন প্রেক্ষাপট এবং চিন্তাধারার একটি পরিবারের অন্তর্গত। অতএব, পরিবারকে বিয়ের জন্য রাজি করানো তাদের দু’জনের জন্য যুদ্ধ জয়ের চেয়ে কম ছিল না। তবে কেশবের ক্ষেত্রে এই নিয়ে একটি মজার ঘটনা ঘটেছে। সে তার মাকে খুশি করার এক অনন্য উপায় খুঁজে পেয়েছিল। কেশব মহারাজ তার মায়ের ৫০ তম জন্মদিনে একটি নৃত্য অনুষ্ঠানের আয়োজন করেছিলেন যেখানে তিনি তার বান্ধবী লরিশার সাথে কত্থক নৃত্য করেছিলেন। লরিশাকে তার ছেলের সাথে নাচতে দেখে তার মা বুঝতে পেরেছিলেন যে তার ছেলে তার কাছ থেকে কী আশা করছে। লরিশা সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় এবং সৌন্দর্যে তিনি বলিউড এবং হলিউড নায়িকাদেরও পিছনে ফেলে দিতে পারেন।

Leave a comment

Your email address will not be published.