টস হারতেই থাকো! বিরাট কোহলিকে এই অদ্ভুত পরামর্শ দিয়ে বসলেন এই কিংবদন্তী অধিনায়ক 1

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ভারতীয় ক্রিকেট দল। লর্ডসে খেলা দ্বিতীয় ম্যাচে, টিম ইন্ডিয়া দুর্দান্ত খেলা দেখায় এবং ম্যাচের শেষ দিনে ১৫১ রানের শক্তিশালী বিজয় নিবন্ধন করে। ইংল্যান্ডের সামনে ভারত ২৭২ ​​রানের লক্ষ্য রেখেছিল, যার জবাবে ইংলিশ দল ১২০ রানে গুটিয়ে যায়। এই ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকে টস হেরে প্রথমে ব্যাট করতে হয়েছিল।

Did Virat Kohli's Wretched Luck with Tosses Affect India's Chances?

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক শন পোলক তাকে এইভাবে টস হারাতে অনুরোধ করেছেন। লর্ডস টেস্ট ম্যাচে টস হেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন ভারতীয় অধিনায়ক। প্রাক্তন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টস নিয়ে একটি বিবৃতি দিয়েছিলেন যা কোহলিকে হারের কারণে ম্যাচ শুরুর আগে ট্রোল করা হয়েছিল। শন পোলক বলেন, “ভারতীয় দল যদি এভাবেই জিততে থাকে, তাহলে আমি মনে করি কোহলির প্রতি ম্যাচে টস হেরে যাওয়া উচিত। আমি বলব বিরাট, তুমি টস হেরে যাও এবং ম্যাচ জিততে থাকো।”

Virat Kohli equals MAK Pataudi's feat of winning tosses

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটি নটিংহ্যামে অনুষ্ঠিত হয়েছিল যেখানে শেষ দিনে ভারতের জয়ের জন্য ১৫৭ রানের প্রয়োজন ছিল। বৃষ্টির কারণে একটি বলও করা যায়নি এবং ম্যাচটি ড্র ঘোষণা করা হয়। লর্ডসে শেষ দিনে ১৫১ রানে ম্যাচ জিতে ভারত সিরিজে ১-০ তে এগিয়ে গেল। তৃতীয় ম্যাচ ২৫ আগস্ট থেকে লিডসে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *