" Friends Reunion " নিয়ে মজা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি 1

বিনোদ কাম্বলি ভারতীয় ক্রিকেট ইতিহাসের একজন প্রতিশ্রুতিমান ব্যাটসম্যান হিসাবে পরিচিত ছিলেন তার সাথে সাথে তিনি বিশ্ব ক্রিকেটের ভগবান সচিন তেন্ডুলকারের সব থেকে কাছের বন্ধু হিসাবেও পরিচিত ছিলেন। বিনোদ কাম্বলি ভারতীয় ক্রিকেটে তার ক্যরিয়ার শুরু করেছিলেন ৯০য়ের দশকে , প্রতিশ্রুতিমান এই বাঁহাতি ব্যাটসম্যান তার ক্যরিয়ার এর মাত্র ১৭টি টেস্ট এবং ১০৪টি একদিবসীয় ম্যাচ খেলে ভারতীয় জাতীয় দল থেকে অবসর গ্ৰহণ করে।

" Friends Reunion " নিয়ে মজা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি 2

কিন্তু তার ছোটবেলার অভিন্ন হৃদয় বন্ধু সচিন টেন্ডুলকার ১৯৮৯ সালে নিজের ক্রিকেট ক্যরিয়ার শুরু করেন এবং টেস্ট ও একদিবসীয় ম্যাচ মিলিয়ে বিশ্বের সব থেকে বেশি রান সংগ্রহকারীর তালিকায় একদম শীর্ষে থেকে ২০১৩ সালে নিজের আন্তর্জাতিক ক্রিকেট ক্যরিয়ার শেষ করেন। বিনোদ কাম্বলি এবং সচিন টেন্ডুলকার শুদু যে ভারতীয় দলের হয়ে একসাথে ক্রিকেট খেলেছেন তাই নয় তারা ডোমেস্টিক ক্রিকেটেও মুম্বাই দলের হয়ে একত্রে বহু ম্যাচ খেলেছেন।

বিনোদ কাম্বলি হয়তো নিজের আন্তর্জাতিক ক্যরিয়ার এ সেই ভাবে ছাপ ফেলতে পারেননি কিন্তু সচিন টেন্ডুলকার যিনি আন্তর্জাতিক ক্রিকেটে এমন একজন মানুষ যাকে ক্রিকেটের ভগবান বলা হয়ে থাকে। তাদের দুজনের ক্রিকেট ক্যরিয়ার এর এই অধ্যায় তাদের বন্ধুত্বের মধ্যে কোনো প্রভাব বিস্তার করতে পারেনি। তাই বিনোদ কাম্বলি নিজের টুইটারে তার সাথে সচিন টেন্ডুলকার এর একটি ছবি শেয়ার করে মজা করে লিখেছেন ” friends reuninon ” শুরু হলে খুব ভালো হয়।

" Friends Reunion " নিয়ে মজা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি 3

” friends reunion ” হলো একটি জনপ্রিয় টেলিভশন শো যা জেনিফার এনিস্টোন , ম্যাথু পেরি , লিসা কুদ্রো , ডেভিড সচবিম্মের , কোর্টনি কক্স এবং ম্যাট লি ব্ল্যান্স মাইল শুরু করেছিলেন যা সেই সময়কার খুবই মজাদার এবং সুপারহিট টেলিভশন শো গুলির মধ্যে একটি পরিচিত ছিল। এই ” friends reunion ” আবার শুরু করা হবে বলে মনে করা হচ্ছে , তাই নিয়ে সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাদের নিজস্ব মতামত প্রদান করছেন। অনেক প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটের তাদের friends এর সাথে নিজেদের পুরানো স্মৃতি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছেন। বর্তমান ভারতীয় বিধংসী ওপেনার ডানহাতি ব্যাটসম্যান রোহিত শর্মা বলেছেন তিনিও স্টেডিয়ামে দর্শকদের সাথে reunion করার জন্য মুখিয়ে আছেন।

অবশেষে বিনোদ কাম্বলি তার টুইটারে সচিন তেন্ডুলকারের সাথে একটি ছবি শেয়ার করে মজা করে লেখেন friends রা reunion করে কিন্তু যারা legends তারা সব সময় একসাথে থাকে। এর মাধ্যমে তিনি এটাই পরিষ্কার করে দিতে চান যদি কোনো মানুষের সত্যিকারের অভিন্ন্য হৃদয়ের বন্ধু থাকে তাকে কখনোই তার ক্যরিয়ার দিয়ে বিশ্লেষণ করা উচিত নয় বরঞ্চ তাকে সবসময় নিজের প্রিয় বন্ধু হিসাবে তার পাশে সব রকম পরিস্থিতিতেই থাকা উচিত বলে বিনোদ কাম্বলি মনে করেন।

" Friends Reunion " নিয়ে মজা করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি 4

সব শেষে আমরা এটাই বলতে পারি সত্যিকারের বন্ধুদের কোনোদিন পুনর্মিলন অথবা reunion হয় না বরঞ্চ সত্যিকারের বন্ধুরা সবসময় একে ওপরের পাশে থাকে এবং যেকোনো পরিস্থিতিতে তারা বন্ধুর জন্য নিজের সব কিছু উজাড় করেদিতে ভালোবাসে। তাই আমরাও চাইবো আমাদের কোনো অভিন্ন্য হৃদয়ের বন্ধু যেন শুধুমাত্র একজন friends না হয়ে থাকে বরঞ্চ সেই বন্ধু যেন সব সময় আমাদের পাশে legends হিসাবে আমাদের মনের সাথে সাথে আমাদের পাশে থাকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *