জয় শাহের হাতের পুতুল হলেন সৌরভ, চাঞ্চল্যকর ছবি শেয়ার করে দাবি প্রখ্যাত পরিচালকের 1

পরিচালক বিনোদ কাপরি তার টুইটার হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি নিশানা করেছেন অমিত শাহের ছেলে জয় শাহকে। আসলে এই ছবিতে, বিসিসিআই সেক্রেটারি জয় শাহ চেয়ারে বসে আছেন এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি, রাজীব শুক্লা সহ অন্যান্য লোকেরা তাঁর সাথে দাঁড়িয়ে রয়েছেন।

Explained: Why Ganguly & Shah Remain at BCCI Despite Tenure's End

এই ছবি শেয়ার করতে গিয়ে বিনোদ কাপরি অনেক চমকপ্রদ কথা লিখেছেন। টুইটারে একটি ছবি পোস্ট করেছেন পরিচালক বিনোদ কাপরি। এই ছবিতে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ চেয়ারে বসে আছেন এবং তার সাথে দাঁড়িয়ে আছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি, রাজীব শুক্লা এবং অন্যরা। ছবিটি শেয়ার করে কাপরি তার টুইটে লিখেছেন। আপনি ছবিতে দেখতে পাচ্ছেন যে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ চেয়ারে বসে আছেন এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি, রাজীব শুক্লা এবং অন্যরা তাঁর সাথে দাঁড়িয়ে আছেন। যার ওপর বিনোদ কাপরি লিখেছেন প্রশ্ন করা উচিত, সৌরভ গাঙ্গুলী পদে বড় এবং কদরেও বড়, তবু দাঁড়িয়ে আছেন। তিনি টুইটে আরও লিখেছেন যে এই লজ্জাজনক ছবি ক্রিকেটের পতন শুরু করে।

পরিচালক বিনোদ কাপরি, জয় শাহের ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলে লিখেছেন যে জয় শাহের ক্ষমতা এমন যে তিনি অমিত শাহের ছেলে, এবং ভারতের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলি হাতজোড় করে দাঁড়িয়ে আছেন। এই সব মিলে বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে।

Leave a comment

Your email address will not be published.