টিম ইন্ডিয়াকে পিটিয়ে শেষ করে দিলেন জস বাটলার, মজার টুইট করল রাজস্থান রয়্যালস 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের তৃতীয় ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হয়েছে। টস জিতে ইংল্যান্ড ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। ভারত তাদের প্রথম খেলায় ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৫৬ রান করেছে। টানা দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি হাফ সেঞ্চুরি করেছিলেন। কোহলি ৭৭ রান করেছিলেন। এই ম্যাচে, বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়া ষষ্ঠ উইকেটের জন্য ৭০ রানের জুটি করেছিলেন।

Virat Kohli fights hard to put a respectable total for India– News18 Beganli

হার্ডিক পান্ড্য ১৫ বলে ১৭ রান করেছিলেন। ইংল্যান্ডের হয়ে মার্ক উড ছিলেন সবচেয়ে সফল বোলার। তিনি চার ওভারে ৩১ রানে তিনি উইকেট নিয়েছিলেন। লক্ষ্য তাড়া করতে নেমে জস বাটলার ইংল্যান্ডের হয়ে হাফ সেঞ্চুরি করেছিলেন। ৫২ বলে ৮৩ রান করেছিলেন তিনি। তার ইনিংসটি ইংল্যান্ডকে আট উইকেটে জিততে সহায়তা করেছিল। বাটলারের ইনিংসের পর তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস একটি মজার টুইট করে। রাজস্থান রয়্যালসের এই টুইটটিতে লোকেরা আকর্ষণীয় জবাব পোস্ট করেছে। জস বাটলার আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন।

এই ম্যাচে ইংল্যান্ড দলে টম কারানের জায়গায় মার্ক উড ফিরে এসেছিলেন, আর রোহিত শর্মা টিম ইন্ডিয়ায় সূর্যকুমার যাদবের জায়গায় দলে ফিরেছেন। এই মুহুর্তে ইংল্যান্ড সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে। পাঁচ ম্যাচের সিরিজের প্রথম দুটি ম্যাচে ভক্তরা স্টেডিয়ামে প্রবেশ করেছিলেন, তবে কোভিড ১৯ মহামারীর ক্রমবর্ধমান ঘটনা বিবেচনায় গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন বাকি তিনটি ম্যাচ খালি স্টেডিয়ামে করার সিদ্ধান্ত নিয়েছে।

India vs England 2nd T20 Live Streaming: When and where to watch Live on TV and Online | Hindustan Times

টিম ইন্ডিয়ার প্রথম একাদশ : রোহিত শর্মা, কে এল রাহুল, ইশান কিশান, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল।

ইংল্যান্ডের প্রথম একাদশ : জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), বেন স্টোকস, স্যাম কারান, ক্রিস জর্ডান, জোফ্রা আর্চার, আদিল রশিদ, মার্ক উড।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *